শতাধিক বিজ্ঞাপন ফিরিয়ে দিয়েছিলেন বিপাশা: শামীম শাহেদ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:০৬ পিএম, ২৩ মার্চ ২০২৩

দেশীয় শোবিজের নন্দিত অভিনেত্রী বিপাশা হায়াতের জন্মদিন আজ (২৩ মার্চ)। জন্মদিন উপলক্ষে ভক্ত-অনুরাগীদের শুভেচ্ছায় ভাসছেন এই তারকা।

বিপাশাকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে স্ট্যাটাস দিয়েছেন অভিনেতা ও নির্মাতা শামীম শাহেদ। স্ট্যাটাসে তিনি লেখেন, ‘একজন তারকার দায়িত্ব কতটুকু?
তিনি যদি কোনো স্বর্ণের দোকান উদ্বোধন করেন, সেই দোকান যদি হয় একজন চার্জশিটভুক্ত ক্রিমিনালের, তাহলে কি সেই তারকা তার দায়িত্বে অবহেলার অভিযোগ থেকে মুক্তি পাবেন?
একজন তারকা যদি সিগারেটের বিজ্ঞাপন করেন, তার সেই সিগারেটের বিজ্ঞাপন দেখে যদি একজন মানুষও ধূমপায়ী হয়ে ওঠেন, তাহলে কি সেই তারকাকে তার দায়িত্বে অবহেলার অভিযোগে অভিযুক্ত করা যাবে?’

jagonews24বিপাশা ও তৌকীর আহমেদ

আরও পড়ুন: শুভ জন্মদিন বিপাশা হায়াত

শামীম শাহেদ আরও লেখেন, ‘কোনো তারকা যদি কোনো একটি প্রডাক্টের মান খারাপ জানার পরও সেই প্রডাক্টের বিজ্ঞাপন করেন তাতে যদি একজন মানুষও ক্ষতিগ্রস্ত হয় তাহলে কি সেই তারকা তার দায়িত্বে অবহেলার অভিযোগ থেকে মুক্তি পাবেন?
এসব নিয়ে সারাদিন তর্ক করা যাবে। কিন্তু এখন থেকে ২৫-৩০ বছর আগেই একজন তারকা শতাধিক বিজ্ঞাপন ফিরিয়ে দিয়েছিলেন শুধু প্রডাক্টের মান নিয়ে প্রশ্ন ছিল বলে, শুধু সেই প্রডাক্টের কর্ণধারদের ব্যক্তিজীবন নিয়ে প্রশ্ন ছিল বলে।
জানেন তিনি কে?
তিনি বিপাশা হায়াত। আমাদের বিপাশা আপা।’

jagonews24বিপাশা ও শামীম শাহেদ

আরও পড়ুন: আড়াই বছর পর হঠাৎ দেশে ফিরলেন বিপাশা হায়াত

বিপাশা হায়াতের প্রগঢ় ব্যক্তিত্বের কথা উল্লেখ করে তিনি বলেন, ‘জানি না আমরা কবে বুঝতে পারব যে, কার কাছ থেকে আমাদের শেখা উচিত? কার কথায় গুরুত্ব দেওয়া উচিত? কাকে অনুকরণ করা উচিত?
শুভ জন্মদিন বিপাশা হায়াত।
আপনার ব্যক্তিত্বের বর্ণনা আমি আমার কন্যাদের সামনে গর্বের সাথে উচ্চারণ করি। ভালো থাকবেন সব সময়।
মার্চ ২৩, ২০২৩।’

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।