মাসুম বাবুলের সন্তানদের দুই লাখ টাকা দিলেন ডিপজল

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৫৯ পিএম, ২৪ মার্চ ২০২৩

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নৃত্য পরিচালক মাসুম বাবুলের ছেলে-মেয়ের লেখাপড়ার জন্য দুই লাখ টাকা দিলেন খ্যাতিমান অভিনেতা ডিপল। বিষয়টি চিত্রনায়ক জায়েদ খান ও চিত্রনায়িকা অঞ্জনার ফেসবুক পোস্টে জানা গেছে।

চিত্রনায়িকা অঞ্জনা তার ফেসুবকে একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘অশেষ কৃতজ্ঞতা আমাদের বাংলা চলচ্চিত্রের, মহানুভবতার অনন্য অগ্রদূত, চলচ্চিত্রের দুঃখী মানুষের পাশে সুখের বার্তা নিয়ে, শান্তির দীর্ঘ প্রত্যয় নিয়ে যিনি প্রতিনিয়ত সকলের পাশে এসে দাঁড়ায়, তিনি আমাদের সকলের প্রাণপ্রিয় মহান একজন মানুষ। জননন্দিত স্বনামধন্য চিত্রনায়ক ও অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল ভাই। বাংলা চলচ্চিত্রের জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত প্রয়াত নৃত্য পরিচালক মাসুম বাবুল ভাইয়ের দুই ছেলে-মেয়ের লেখাপড়া চালিয়ে যাওয়ার জন্য দুই লাখ টাকা প্রদান করেন ডিপজল ভাই। এবং সব সময় তাদের পাশে থাকার প্রতিশ্রুতিও দেন তিনি।’

আরও পড়ুন: নৃত্য পরিচালক মাসুম বাবুল আর নেই

অঞ্জনা তার পোস্টে আরও লেখেন, ‘এই মহানুভবতার সত্যিকার অর্থেই কোনো তুলনা হয় না। ডিপজল ভাই আপনার তুলনা একমাত্র আপনি। স্যালুট আপনাকে। আর আমাদের বাংলা চলচ্চিত্রের মানবতার মহানায়ক জনপ্রিয় চিত্রনায়ক প্রিয় ছোটভাই জায়েদ খান সর্বোপরি সকল শিল্পীদের বিপদে যার ভূমিকা অতুলীয়। যিতি তার কাজের মাধ্যমে বিগত দিনগুলোতে এবং আজ অবধি প্রতিনিয়ত প্রমাণ করে যাচ্ছে।’

আরও পড়ুন: এভাবে বাবা-ছেলে একসাথে দাঁড়ানো হবে না: জায়েদ খান

উল্লেখ্য, মাসুম বাবুল (৬ মার্চ) মারা যান। এক বছর তিন মাস ধরে মরণব্যাধি ক্যানসারে আক্রান্ত হয়ে চিকিৎসা নিচ্ছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী কোরিওগ্রাফার মাসুম বাবুল। মাঝে ভারতে গিয়ে কেমোথেরাপি নিয়ে কিছুদিন শারীরিক অবস্থার উন্নতি হলেও নতুন করে ফের মাথাচাড়া দেয় ঘাতকব্যাধি ক্যানসার।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।