ঈদের ইত্যাদিতে একসঙ্গে তিন তারকা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৭:০০ পিএম, ০৩ এপ্রিল ২০২৩

বরাবরের মতো এবারের ঈদেও নন্দিত উপস্থাপক হানিফ সংকেতের জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি দেখা যাবে। অন্যবারের মতো এবারের ইত্যাদিতেও থাকছে ভিন্ন আয়োজন।

বিচিত্র এসব আয়োজনের একটি হচ্ছে তিনটি সামাজিক ব্যাধি নিয়ে এ সময়ের জনপ্রিয় তিনজন অভিনেত্রীর সঙ্গে লটারির মাধ্যমে নির্বাচিত তিনজন দর্শকের অভিনয়। এতে দেখা যাবে এ সময়ের তিন তারকা আজমেরী হক বাঁধন, সাবিলা নূর ও নাজিফা তুষিকে।

আরও পড়ুন: মৃত্যুর গুজবে বিরক্ত হানিফ সংকেত, নিচ্ছেন আইনি পদক্ষেপ

মরণব্যাধি ক্যানসারের মতো কিছু কিছু সামাজিক ব্যাধি আমাদের সমাজের রন্ধ্রে রন্ধ্রে ছড়িয়ে পড়েছে। এসব ব্যাধি দূর করতে সবার আগে আমাদের মানসিকতা পরিবর্তন ও বৈষম্য দূর করতে হবে। সামাজিক দায়বদ্ধতা থেকে ইত্যাদিতে প্রায়শই এসব অবক্ষয়ের বিরুদ্ধে সচেতনতামূলক বক্তব্য তুলে ধরা হয়। তারই ধারাবাহিকতায় সাধারণের মধ্যে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে ঈদের বিশেষ ইত্যাদিতে এ সময়ের জনপ্রিয় অভিনয় তারকা আজমেরী হক বাঁধন, সাবিলা নূর ও নাজিফা তুষিকে দিয়ে তিনটি ভিন্ন ভিন্ন সামাজিক সচেতনতামূলক বক্তব্য অভিনয়ের মাধ্যমে তুলে ধরা হয়। উপস্থিত দর্শকদের মধ্যে থেকে লটারির মাধ্যমে নির্বাচিত তিনজন দর্শকের সঙ্গে তারকাদের তাৎক্ষণিক অভিনয় ছিল প্রাণবন্ত ও উপভোগ্য।

আরও পড়ুন: বিয়ে করলেন হানিফ সংকেতের ছেলে, বৌভাতে তারার মেলা

এই ব্যতিক্রমী পর্বে শিল্পীরা যেমন আনন্দ পেয়েছেন, স্টুডিওতে উপস্থিত দর্শকরাও তেমনি শিল্পীদের অভিনয়, বিষয় ও পরিবেশনায় ভিন্ন স্বাদ পেয়েছেন। বাড়ির দর্শকরাও এই ব্যতিক্রমী পরিবেশনাটি যথেষ্ট উপভোগ করবেন।

উপস্থাপনার পাশাপাশি ইত্যাদি রচনা ও পরিচালনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন, স্পন্সর করেছে কেয়া কসমেটিকস লিমিটেড। ঈদের বিশেষ ‘ইত্যাদি’ একযোগে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচারিত হবে ঈদের পরদিন রাত ৮টার বাংলা সংবাদের পর।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।