হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে নির্মাতা সি বি জামান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৪০ পিএম, ২৯ এপ্রিল ২০২৩

কিংবদন্তি চলচ্চিত্র পরিচালক সি বি জামান হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। শনিবার (২৯ এপ্রিল) বিকেল ৩টায় আগারগাঁওয়ের জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের সিসিইউতে তাকে ভর্তি করা হয়।

জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করে সিবি জামানের ছেলে সিএফ জামান বলেন, বৃহস্পতিবার (২৮ এপ্রিল) রাতে হঠাৎ অসুস্থ হওয়ায় তাকে মগবাজারস্থ ঢাকা কমিউনিটি মেডিকেল কলেজ ও হাসপাতালে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা এবং পরীক্ষা-নিরীক্ষা করা হয়।

তিনি বলেন, চিকিৎসক আইসিইউ সাপোর্টে নেওয়ার পরামর্শ দিলে সেখান থেকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালে নেওয়া হয়। পরে তাকে সিসিইউতে রাখা হয়।

১৯৭৩ সাল থেকে ১৯৯০ সাল পর্যন্ত তিনি সরাসরি চলচ্চিত্র পরিচালনার সঙ্গে যুক্ত থেকে বিখ্যাত বেশ কিছু চলচ্চিত্র দর্শকদের উপহার দেন। যার মধ্যে ঝড়ের পাখি, উজান ভাটি, সুজন সখি, সুভরাত্রি, দিন যায় কথা তাকে, হিসাব নিকাশ, পুরস্কার, কুসুম কলি ইত্যাদি উল্লেখযোগ্য।

এর আগেও বেশ কয়েকবার স্ট্রোক ও হার্ট অ্যাটাকে আক্রান্ত হয়েছিলেন তিনি। সর্বশেষ ২০১৯ সালে স্ট্রোক ও হার্ট অ্যাটাকে আক্রান্ত হয়ে প্রবীণ এই কিংবদন্তি পরিচালক হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

এমআই/এমআরএম/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।