নায়ক ফারুকের আসনে মনোনয়ন ফরম কিনলেন সিদ্দিক

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৩৮ পিএম, ০৫ জুন ২০২৩

চিত্রনায়ক ও সংসদ সদস্য (এমপি) বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন পাঠান ফারুকের মৃত্যুতে শূন্য হওয়া ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে লড়তে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনলেন অভিনেতা সিদ্দিকুর রহমান সিদ্দিক।

সোমবার (৫ জুন) জাগো নিউজকে ঢাকা-১৭ আসন থেকে প্রার্থী হওয়ার তথ্য নিজেই নিশ্চিত করেছেন অভিনেতা সিদ্দিকুর রহমান সিদ্দিক। আজ আওয়ামী লীগের সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে দলীয় ফরম সংগ্রহ করেন এ অভিনেতা।

আরও পড়ুন: ফারুকের আসনে নির্বাচন করবেন হিরো আলম

তিনি বলেন, আমার বিশ্বাস দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকেই মনোনীত করবেন। আমি তরুণদের নিয়ে এগিয়ে যাওয়ার স্বপ্ন দেখেছি। আমার জনপ্রিয়তাও রয়েছে। আমি নির্বাচনে সফল হবো বলে আশাবাদী।

সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ১৫ মে মারা যান চিত্রনায়ক ফারুক। পরে তার আসন শূন্য ঘোষণা করা হয়।

ঘোষিত তফসিল অনুযায়ী, ঢাকা-১৭ শূন্য আসনে ভোট হবে আগামী ১৭ জুলাই। মনোনয়নপত্র দাখিলের শেষ সময় আগামী ১৫ জুন, মনোনয়নপত্র বাছাই ১৮ জুন, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২৫ জুন।

আরও পড়ুন: ঢাকা-১৭ আসনে উপনির্বাচন ১৭ জুলাই, ভোট ব্যালটে

এরই মধ্যে এই আসনে চিত্রনায়ক আলমগীর, ফেরদৌস এবং অভিনেতা সিদ্দিকুর রহমানের নাম আলোচনায় এসেছে। সিদ্দিক নিজেই চালাচ্ছেন প্রচারণা, ফেরদৌসের নাম এনেছেন আরেক নায়ক ওমর সানী। আর আলমগীরের নাম তুলেছেন চিত্রনায়িকা অঞ্জনা রহমান।

এমআই/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।