আমি সুস্থ আছি: সাফা কবির

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৩১ পিএম, ০৯ জুন ২০২৩

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি এবং লেখক, সাংবাদিক ও কলামিস্ট শাহরিয়ার কবিরের মেয়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৮ জুন) রাতে রাজধানীর বনানীর একটি বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। পরে রাতেই মরদেহ পরিবারের কাছে বুঝিয়ে দেয় বনানী থানা পুলিশ।

আরও পড়ুন: নায়ক ইয়াশের গুরু সাফা কবির

এই ঘটনার পরে জনপ্রিয় অভিনেত্রী সাফা কবিরের অনেক ভক্ত-অনুরাগীরা ভুল বুঝছেন। তারা মনে করেছেন এই ঘটনার শিকার অভিনেত্রী সাফা কবির।

আরও পড়ুন: বনানীতে শাহরিয়ার কবিরের মেয়ের মরদেহ উদ্ধার

কারণ সাফা ‘কবির’ ও শাহরিয়ার ‘কবির’-এই নামের মিল রয়েছে। ফলে অনেকেই এই নিউজ সাফা কবিরকে ট্যাগ করছেন।

আরও পড়ুন: ইমরানের কাছে কেন অন্যরকম সাফা কবির?

এতে বিরক্ত হয়ে অভিনেত্রী সাফা কবির আজ (৯ জুন) বেলা তিনটার দিকে একটি স্ট্যাটাস দেন। এতে তিনি লেখেন, হ্যালো এভ্রিওয়ান। সবাইকে ছুটির দিনের শুভেচ্ছা। একটি ভুল পোস্টে আমাকে অনেকেই ট্যাগ করছেন। নামের সাথে মিল থাকায় অনেকেই আমাকে নিয়ে দুশ্চিন্তা করছেন। না জেনে এভাবে প্যানিক ছড়ানোটা ঠিক না। এতে আমাকে বিড়ম্বনায় পড়তে হয়েছে, বিব্রত হতে হয়েছে।

আবার পড়ুন: পরকাল নিয়ে বেফাঁস উত্তরের বিতর্কে ক্ষমা চাইলেন সাফা কবির

সাফা কবির আরও লেখেন, আমি আল্লাহর রহমতে এবং আপনাদের দোয়ায় সুস্থ আছি, ভালো আছি। আমার জন্য সবাই দোয়া করবেন, আমার পরিবারের জন্য দোয়া করবেন। আল্লাহ সবার ভালো করুক, আমিন।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।