তিন তারকা একসঙ্গে কী করছেন? জানালেন চঞ্চল

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:১৭ পিএম, ০৯ জুন ২০২৩

বর্তমান সময়ের তুমুল জনপ্রিয় তিন তারকা চঞ্চল চৌধুরী, মোশাররফ করিম ও আফরান নিশো। তারা প্রথমবারের মতো একই ফ্রেমে বন্দি হয়েছেন। তাদের তিনজনের এমনই একটি মুহূর্তের ছবি আজ ( ৯ জুন) দুপুর ১টার দিকে অভিনেতা চঞ্চল চৌধুরী তার ফেসবুকে পোস্ট করেছেন।

আরও পড়ুন: শাহরুখের সঙ্গে চঞ্চল চৌধুরী

চঞ্চল ছবিটি পোস্ট করে লিখেছেন, ‘শিরোনামহীন’। স্ট্যাটাসে এর বেশি কিছু লেখেনি তিনি। ছবির ও স্ট্যাটাসের সূত্র ধরে চঞ্চলের কাছে যোগাযোগ করা হয়। এ প্রসঙ্গে চঞ্চল চৌধুরী জাগো নিউজকে বলেন, আমরা তিনজন মিলে একটি বিজ্ঞাপনের শুটিং করছি। এখনো এর কাজ চলছে। ঢাকায় এর শুটিং হচ্ছে। আশা করছি এটি ভালো একটি কাজ হবে।

আরও পড়ুন: অ্যামাজন প্রাইমের ওয়েব সিরিজ দিয়ে বলিউডে চঞ্চল চৌধুরী

কোন ধরনের কাজের শুটিং এ বিষয়য়ে চঞ্চলের কাছে বিস্তারতি জানতে চাইলে তিনি বলেন, এটির শুটিং শেষ হলে এর কর্তৃপক্ষ বিস্তারিত জানাবে। আমি এখন এর চেয়ে বেশি কিছু বলেতে পারছি না।

অন্যদিকে চঞ্চল চৌধুরীর এই ছবি ও স্ট্যাটাসে মন্তব্য করে অভিনত্রেী শাহনাজ খুশি লেখেন, ছবি দেখে দৌড়ায় আসলাম, লাইক, কমেন্টস করে ধন্য হতে। এত বড় বড় সেলিব্রেটি একজায়গায়! বাপ রে বাপ! বাংলাদেশ কেমন যেন ক্যাৎ হয়ে গেল মনে হচ্ছে! ফান করা শেষ! সত্যিই আমি গুণ মুগ্ধ তোমাদের।তোমরাই সেরা! আমাদের মিডিয়ার অহংকার তোমরা।

এমআই/এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।