আমি এখনো বাবার সঙ্গে ঘুমাই: বাপ্পী চৌধুরী

মইনুল ইসলাম
মইনুল ইসলাম মইনুল ইসলাম , বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৯:১৬ পিএম, ১৮ জুন ২০২৩

আজ (১৮ জুন) বিশ্ব বাবা দিবস। সবাই বাবাকে আজ শ্রদ্ধা ভালোবাসায় স্মরণ করছেন। এ দিবসটি উপলক্ষে কথা হয়েছে চিত্রনায়ক বাপ্পী চৌধুরীর সঙ্গে। বাবা দিবস নিয়ে মুখোমুখি হন জাগো নিউজের। সাক্ষাৎকার নিয়েছেন মইনুল ইসলাম

জাগো নিউজ: বাবাকে নিয়ে আপনার শৈশব স্মৃতি?

বাপ্পী চৌধুরী: ছোটবেলায় বাবা চোখের আড়াল হলেই আমি মন খারাপ করে বসে থাকতাম। কারণ বাবার সঙ্গে খেলাধুলা করতে আমার ভালো লাগতো। বাবা সকালে আমাকে রেখে যখন অফিসে যেতেন আমি বাবাকে যেতে দিতাম না। তখন বাবা আমাকে মায়ের কাছে রেখে ফাঁকি দিয়ে চলে যেতেন। এছাড়া আমার মনে পড়ছে একবার ছোটবেলায় জ্বর এসেছিল। সেদিন সারারাত আমার সঙ্গে বাবাও জেগে ছিলেন। সারারাত পাশে বসে ছিলেন।

আরও পড়ুন: কাকে বিয়ে করছেন নায়ক বাপ্পি চৌধুরী?

জাগো নিউজ: ছোটবেলায় আপনার বাবা কী হতে বেশি উৎসাহিত করতেন?

বাপ্পী চৌধুরী: বাবা ছোটবেলা থেকেই আমার ইচ্ছেকে প্রাধান্য দিয়েছেন। আমি কোন জিনিসটা চাই বাবার কাছে সেটা গুরুত্বপূর্ণ ছিল। তবে বাবার বিজনেসে আমি যখন সময় দেই তখন বাবা ভীষণ খুশি হন। অভিনয়ের পাশাপাশি সেদিকে সময় দেওয়ার চেষ্টা করি। তবে বাবা ছোটবেলা থেকে বলেছেন সবার প্রথমে একজন ভালো মানুষ হতে হবে। সেই চেষ্টা সারাজীবন করে গেছি এবং সামনেও করবো।

জাগো নিউজ: শৈশবে বাবার সঙ্গে ছেলেদের অনেক সময় দূরত্ব থাকে আপনার কেমন ছিল?

বাপ্পী চৌধুরী: বাবার সঙ্গে আমার কখনোই দূরত্ব ছিল না। বাবা আমাকে ছোটবেলা থেকেই সব সময় আগলে রেখেছেন। বাবা খুব বন্ধুসুলভ। আমার সবচেয়ে কাছের বন্ধু। বাবার সঙ্গে আমি ছোটবেলা থেকেই মনের সব কথা বলতে পারি। বাবা আমাকে ভালো পরামর্শ দেন। সব সময় সাপোর্ট করেন।

আরও পড়ুন: তিন দেশে রাজত্ব করবেন বাপ্পী চৌধুরী!

জাগো নিউজ: বাবা দিবসে বাবাকে নিয়ে না বলা কোনো কথা বলতে চান?

বাপ্পী চৌধুরী: হ্যাঁ, বাবাকে বলতে চাই অনেক বেশি ভালোবাসি বাবা। হয়তো সব সময় প্রকাশ করা হয় না। সব সময় বলা হয় না। বাবা আমার সবচেয়ে বড় শক্তি। বাবা মানেই প্রশান্তি। আমি এখনো রাতে বাবার সাথে ঘুমাই। যেদিন বাবার সঙ্গে না ঘুমাই সেদিন সারারাত জেগে থাকি। বাবার রুমে ঘুমালে মুহূর্তেই ঘুম আসে। বাবার রুমে কেমন জানি ম্যাজিক আছে। বাবা পাশে থাকলে আমি নিশ্চিন্ত মনে ঘুমাতে পারি।

জাগো নিউজ: বর্তমানে কি নিয়ে ব্যস্ত সময় পার করছেন?

বাপ্পী চৌধুরী: সামনে কিছু কাজ করার প্ল্যান চলছে। সেই কাজের জন্য যে লুক যে ক্যারেক্টার (চরিত্র) দরকার সেই প্রস্তুতিটা এখন নিচ্ছি। পাশাপাশি বাবার অফিসে মাঝে মাঝে সময় দিচ্ছি।

আরও পড়ুন: অসুস্থ মাকে নিয়ে ভারতে বাপ্পী চৌধুরী

জাগো নিউজ: ঈদের ছুটিতে ঢাকার বাইরে বেড়াতে যাবেন?

বাপ্পী চৌধুরী: এখনো ব্যস্ততা কাটিয়ে উঠতে পারিনি। ঈদ তো এখনো দেরি আছে। যদি ঈদের আগে সব কাজ সেরে ফেলতে পারি তবে ভেবে দেখবো।

জাগো নিউজ: গত ঈদে মুক্তিপ্রাপ্ত সিনেমা থেকে কেমন সাড়া পেয়েছেন?

বাপ্পী চৌধুরী: আমি সিনেমা করি দর্শকের জন্য। আর দর্শকরা সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেই ছবিটা সম্পর্কে বলেন। আপনারাও দেখেছেন বেশ কিছু শো হাউজফুল ছিল। এছাড়া শত্রু অনেক বেশি হল পেয়েছিল। এখনো কিছু কিছু হলে শত্রু চলছে।

জাগো নিউজ: আপনার প্রেম নিয়ে এখন পর্যন্ত অনেক আলোচনা হয়েছে গণমাধ্যমে এবার জানতে চাইবো বিয়ে করছেন কবে?

বাপ্পী চৌধুরী: যেদিন বিয়ে করবো সবাইকে জানিয়ে করবো। ঢাকঢোল পিটিয়ে বিয়ে করবো। গোপনে বিয়ে করবো না। ঘটা করে সবাইকে জানিয়েই বিয়ে করবো। 

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।