সিনেমা দেখতে বোরকা পরে প্রেক্ষাগৃহে মৌসুমী

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৫৮ পিএম, ২৯ জুলাই ২০২৩

দেশীয় সিনেমা আজকের অবস্থানে আসতে ঢাকাই সিনেমার যে কয়জন নায়িকার ব্যাপক ভূমিকা রয়েছে এর মধ্যে প্রিয়দর্শিনী খ্যাত নায়িকা মৌসুমীর অসামান্য অবদান রয়েছে।

সিনেমার সুদিন হারিয়ে যাওয়ায় তাকে আগের মতো আর সিনেমায় দেখা যায় না। তবে বিগত কয়েক বছর ধরে ঢাকাই সিনেমার পালে নতুন করে হাওয়া বইছে।

আরও পড়ুন: মৌসুমীর অভিনয়জীবনের ৩০ বছর, যা বললেন ওমর সানী

ঢাকাই চলচ্চিত্র নতুন করে ঘুরে দাঁড়ানোর ধারাবাহিকতায় এবারের ঈদে মুক্তিপ্রাপ্ত সিনেমাতেও দেখা গেছে। এবারের ঈদে ৫টি সিনেমা মুক্তি পেয়েছে। বলা চলে প্রায় প্রত্যেকটি সিনেমাই বেশ আলোচনায় রয়েছে।

jagonews24

এর মধ্যে দুয়েকটি সিনেমা রেকর্ড তৈরি করেছে। তাইতো সিনেমার সুদিন ফিরে আসায় ঘরে বসে থাকেননি চিত্রনায়িকা মৌসুমী। তিনি এবারের ঈদে মুক্তি প্রাপ্ত সিনেমা ‘প্রিয়তমা’ দেখতে সিনেমায় গেলেন বোরকা পরে।

আরও পড়ুন: জীবনের শেষ ইচ্ছার কথা জানালেন মৌসুমী

মৌসুমীর বোরকা পরে সিনেমা দেখতে যাওয়ার কয়েকটি ছবি ফেসকবুকে প্রকাশ করেছেন তার স্বামী চিত্রনায়ক ওমার সানি। এর একটি ছবিতে দেখা যাচ্ছে সিনেমা হলের যে আসনে মৌসুমী বসে আছেন সেই সারিতে আরও রয়েছেন তার মেয়ে ফাইজা, অভিনেত্রী শাওন ও ঈশিতা। তবে ওমর সানির কোনো ছবি নেই।

ছবি পোস্ট করে সানি ক্যাপশনে লিখেছেন, কয়েকদিন আগেই আমার পরিবার সুড়ঙ্গ দেখেছে, তারপর গতকালই দেখছে ‘প্রিয়তমা’ ব্যস্ততার কারণে আমি মিস করেছি। কিন্তু দেখব তারপরে দেখবে?

এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।