ট্রল করলে মামলা করবেন বর্ষা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:০৮ পিএম, ০৬ সেপ্টেম্বর ২০২৩

ঢাকাই সিনেমার নায়ক অনন্ত জলিল ও তার স্ত্রী চিত্রনায়িকা আফিয়া নুসরাত বর্ষা। বর্তমানে ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন তারা। এছাড়াও নানা কারণেই আলোচনায় থাকেন বর্ষা ও তার স্বামী অনন্ত জলিল।

সমালোচনা যেন তাদের পিছু ছাড়ে না। আনাড়ি অভিনয়ের কারণে দুজনেই দর্শকের সমালোচনার মুখোমুখি হয়েছেন অনেকবার। শোবিজ অঙ্গন ছেড়ে দেওয়ার হুঁশিয়ারিও উচ্চারণ করেছেন তারা। এবার তাদের নিয়ে ট্রল করা হলে আইনি পদক্ষেপ নেবেন বলে জানালেন।

আরও পড়ুন: কোনো ছবিতে আর ইনভেস্ট করব না: অনন্ত জলিল

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেওয়া এক পোস্টে বর্ষা জানান, তার কোনো মন্তব্য কেটেকুটে হাস্যকর কনটেন্ট বানালে তিনি মানহানির মামলা করবেন।

চিত্রনায়িকা বর্ষা স্ট্যাটাসে আরও লিখেছেন, আপনাদের প্রতি সম্মান রেখেই বলছি, নেক্সট যদি আমার কোনো ভিডিও বা ইন্টারভিউ থেকে কিছু অংশ কেটে কোনো পেজে নেতিবাচক পোস্ট দেখি, তাহলে আমি সেই পেজের বিরুদ্ধে মানহানি মামলা করতে বাধ্য হব। এটা নিয়ে অলরেডি আমার আইনজীবী কাজ করছেন। ইতোমধ্যে বেশ কয়েকটা পেজের লিস্টও করেছি। কারণ সবকিছুরই একটা লিমিট থাকা উচিত। আয় করা উচিত হালাল উপায়ে। কাউকে বাজেভাবে উপস্থাপন করে নয়।

আরও পড়ুন: অনেক কষ্টে বড় হয়েছি, প্রায়ই ঘরে খাবার থাকতো না : বর্ষা

কিছুদিন আগে একটি টিভি চ্যানেলের অনুষ্ঠানে অংশ নেন বর্ষা। সেখানে কয়েকটি প্রসাধনী ব্র্যান্ডের নাম ভুল উচ্চারণ করেন। এরপর সেই ক্লিপ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। অনেক কনটেন্ট ক্রিয়েটর এ কথাগুলো নিয়ে ‘হাস্যরসাত্মক’ ভিডিও বানান। মূলত এই কারণেই হুঁশিয়ারি দিলেন বর্ষা।

স্বামী-স্ত্রী জুটি বেঁধে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করলেও ‘দিন-দ্য ডে’ দিয়ে মূল আলোচনায় আসেন অনন্ত-বর্ষা। এই জুটিকে সর্বশেষ দেখা গেছে ‘কিল হিম’ সিনেমায়। আগামীতে তাদের ‘নেত্রী-দ্য লিডার’ সিনেমায় দেখা যাবে।

এমআই/এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।