অঞ্জন দত্তের ‘দুই বন্ধু’ সঙ্গে তমা মির্জা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৫২ পিএম, ১৪ অক্টোবর ২০২৩

দুই বাংলার নন্দিত গায়ক, অভিনেতা, পরিচালক ও লেখক অঞ্জন দত্ত। প্রথমবারের মতো বাংলাদেশের একটি ওটিটি প্ল্যাটফর্মে জন্য ‘দুই বন্ধু’ নামে ওয়েব সিরিজটি নির্মাণ করতে যাচ্ছেন তিনি। আর এই ওয়েব সিরিজটিঅভিনয় করবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা তমা মির্জা সহ দুই বাংলার একঝাঁক জনপ্রিয় অভিনয়শিল্পীরা। প্রযোজনা করছেন হাসিবুল হাসান তানিম।

আরও পড়ুন: ঢাকায় আসছেন অঞ্জন দত্ত

jagonews24

তমা মির্জা বলেন, সম্প্রতি ওয়েব সিরিজটির চুক্তি হয়েছে। আমার জন্য এটা বড় সারপ্রাইজ। কেননা অঞ্জন দত্তের মতো বিখ্যাত গায়ক, পরিচালক ও অভিনেতার পরিচালনায় কাজ করতে যাচ্ছি। আগামী দুই মাসের মধ্যে শুটিং শুরু হবে। আশা করছি অঞ্জন দত্তের পরিচালনায় অসাধারণ একটি কাজ হবে।’

অঞ্জন দত্ত বলেন, ‘দুই বন্ধু’ বাংলাদেশের ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জের উদ্যোগে নির্মাণ করছি। সিরিজটিতে অনেকগুলি চমক থাকবে। বাকিটা সময়ই বলবে।

আরও পড়ুন: প্রাণ দুলিয়ে গেলেন অঞ্জন দত্ত

jagonews24

এ প্রসঙ্গে বিঞ্জের জেনারেল ম্যানেজার ও ‘দুই বন্ধু’র প্রযোজক হাসিবুল হাসান তানিম বলেন, ‘দুই বন্ধু’ গতানুগতিক ধারার বাইরে মিউজিক্যাল সিরিজ। এই ওয়েব সিরিজটিতে দর্শক অনেক কিছুই দেখতে পাবেন। সিরিজটিতে সবচেয়ে বড় চমক হিসেবে থাকছে অঞ্জন দত্তের গাওয়া নতুন ছয়টি গান।

তিনি আরও জানান, দুইজন বন্ধুর সঙ্গীত ভাবনাকে কেন্দ্র করে আগানো এই মিউজিক্যাল ওয়েব সিরিজটি খুব শীঘ্রই বিঞ্জের দর্শকরা দেখতে পারবেন।

এমআই/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।