রজনীকান্ত-অমিতাভ ৩৩ বছর পর একসঙ্গে শুটিং করছেন

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৫০ পিএম, ২৬ অক্টোবর ২০২৩
ছবি: রজনীকান্তের এক্স থেকে

আবারও একসঙ্গে শুটিং সেটে বলিউড ও দক্ষিণী সিনেমার বর্ষীয়ান দুই সুপার স্টার অমিতাভ বচ্চন ও রজনীকান্ত। তাদের শুটিং চলছে টি জে জ্ঞানাভেল পরিচালিত ‘থালাইভার ১৭০’ সিনেমার।

এ দুই তারকা ১৯৯১ সালে একসঙ্গে কাজ করেছিলেন ‘হম’ সিনেমায়। আবারও তারা ২৫ অক্টোবর একসঙ্গে কাজ শুরু করেছেন। শুটিং সংশ্লিষ্ট একটি ছবি রজনীকন্তের সোশ্যাল মিডিয়ার প্রোফাইলে পোস্টও করেছেন।

আরও পড়ুন: সিনেমা ফ্লপ, হল মালিকদের ক্ষতিপূরণ দেবেন রজনীকান্ত

৭২ বছর বয়সী দক্ষিণী সিনেমার এ সুপারস্টার ছবির ক্যাপশনে লেখেন, ৩৩ বছর পর, আমি আবার কাজ করছি আমার মেন্টর, দুর্দান্ত, শ্রী অমিতাভ বচ্চনের সঙ্গে লাইকার আগামী ‘থালাইভার ১৭০’ সিনেমা পরিচালনায় রয়েছেন টি জে জ্ঞানাভেল। আনন্দে আমার হৃদপিণ্ড দ্রুত হয়ে গেছে।

অমিতাভও এর আগে নিজের ব্যক্তিগত ব্লগে পোস্ট করে লেখেন যে তিনি এ সিনেমার জন্য রজনীকান্তের সঙ্গে তার প্রথম দৃশ্যের শুট করতে যাচ্ছেন। ৮১ বছর বয়সী অভিনেতা লেখেন, ‘আজ থেকে নতুন একটি প্রজেক্ট শুরু হল, রজনীকান্ত জির সঙ্গে। কর্মক্ষেত্রে একসঙ্গে কাজ আবার, অনেক বছর পর সুযোগ এল।’ অমিতাভের ভাষায় রজনীকান্ত অসাধারণ মানুষ’।

আরও পড়ুন: ১৭০তম সিনেমা নিয়ে আসছেন রজনীকান্ত

মার্চ মাসে ‘থালাইভার ১৭০’ সিনোমর নাম ঘোষণা করা হয় নির্মাতার পক্ষ থকে। এটি রজনীকান্তের ১৭০তম সিনেমা। ফাহাদ ফাসিল, রানা ডাগ্গুবতি, রিতিকা সিংহ, মঞ্জু ওয়ারিয়র, দুশারা বিজয়নকেও দেখা যাবে এ সিনেমায় অভিনয় করতে।

‘লাইকা প্রোডাকশন’ প্রযোজিত এ সিনেমার আনুষ্ঠানিক নাম ঘোষণা করা হয়নি এখনো। শোনা যাচ্ছে, সম্পূর্ণ বিনোদন নির্ভর এ সিনেমা সমাজের প্রতি একটি বার্তা দেবে। সিনেমার সংগীত পরিচালনার দায়িত্ব নিয়েছেন অনিরুদ্ধ রবিচন্দর। প্রযোজক এ সুবাসকরণ। সিনেমাটি নিয়ে বেশ কৌতূহলী দুই তারকার ভক্ত-অনুরাগীরা।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।