কোথাও কোনো ঝামেলা দেখিনি: নায়ক ফেরদৌস

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:২৩ পিএম, ০৭ জানুয়ারি ২০২৪

ঢাকা-১০ আসনের নৌকার টিকেটে ভোটের মাঠে লড়াই করছেন চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। তার বিপরীতে রয়েছেন চারজন প্রতিদ্বন্দ্বী।

আজ (৭ জানুয়ারি) সকাল থেকে রাজধানীর ধানমন্ডির বিভিন্ন ভোটকেন্দ্র পরিদর্শন করছেন ফেরদৌস আহমেদ। তার সঙ্গে আওয়ামী লীগের এ আসনের নেতাকর্মীরা।

দুপুর ১টার দিকে ধানমন্ডির কাকলি হাই স্কুল অ্যান্ড কলেজ পরিদর্শন শেষে সাংবাদিকদের মুখোমুখি হন ফেরদৌস। এ সময় তিনি সাংবাদিকদের বলেন, ‘ভোটের পরিবেশ খুবই সুন্দর। কোনো বাড়াবাড়ি নেই মানুষের মাঝে, কোথাও কোনো ঝামেলা দেখিনি। সবাই শান্তিপূর্ণ পরিবেশ ভোট দিচ্ছেন। সবার মাঝে আমি ব্যাপক উৎসাহ লক্ষ্য করেছি।’

jagonews24

আরও পড়ুন: ভোট দিলেন শোবিজ তারকারা

তিনি আরও বলেন, ‘সকালে ভোটারদের কম উপস্থিত ছিল। কিন্তু যত সময় বাড়ছে, ভোটার উপস্থিতিও ধীরে ধীরে বৃদ্ধি পাচ্ছে। আশা করছি আমি জয়ী হব।’

রাজধানীর ধানমন্ডি, হাজারীবাগসহ আশপাশের এলাকা নিয়ে ঢাকা-১০ আসন। এ আসনে ফেরদৌস আহমেদের প্রতিদ্বন্দ্বিতা করছেন ন্যাশনাল পিপলস পার্টির কে. এম শামসুল আলম (আম), জাতীয় পার্টির হাজী মো. শাহজাহান (লাঙ্গল), বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের (মুক্তিজোট) শাহরিয়ার ইফতেখার (ছড়ি) এবং বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের (বিএনএফ) মো. বাহারানে সুলতান বাহার (টেলিভিশন)।

এমআই/এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।