মডেল-অভিনেত্রী তানজিম তাসনিয়ার মরদেহ উদ্ধার

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৮:২১ পিএম, ০৬ জানুয়ারি ২০২৪

নতুন প্রজন্মের মডেল-অভিনেত্রী তানজিম তাসনিয়ার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রাজধানীর ধানমন্ডির নিজ বাসা থেকে শুক্রবার (৫ জানুয়ারি) তার মরদেহ উদ্ধার করা হয়েছে বলে জানা গেছে।

মডেল-অভিনেত্রী তানজিম তাসনিয়া ইউল্যাবের মিডিয়া স্টাডিজ বিভাগের শিক্ষার্থী ছিলেন। তিনি পড়াশোনার পাশাপাশি নিয়মিত মডেলিং ও অভিনয় করতেন।

ধানমন্ডি থানার উপ-পরিদর্শক (এসআই) জান্নাতুল ফেরদৌসী তানজিম তাসনিয়ার মরদেহ উদ্ধারের বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছেন।

এ প্রসঙ্গে তিনি বলেন, রাজধানীর ধানমন্ডির নিজেদের ফ্ল্যাটে একাই থাকতেন তানজিম তাসনিয়া। তাদের আরেকটি ফ্ল্যাটে থাকেন পরিবারের সদস্যরা। সকালে তারই এক বন্ধুর মাধ্যমে খবর পেয়ে পরিবারের সদস্যরা দ্বিতীয় তলায় ফ্ল্যাটে গিয়ে ঝুলন্ত অবস্থায় তানজিম তাসনিয়াকে দেখতে পান।

তিনি আরও জানান, পরে পরিবারের সদস্যরা তাকে হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে পারিবারিক সূত্রে পুলিশ জানিয়েছে, ইউল্যাবের মিডিয়া স্টাডিজ বিভাগের শিক্ষার্থী তানজিম। তিনি পড়ালেখার পাশাপাশি মডেলিং করতেন। অভিনয়েও বেশ মনোযোগী ছিলেন।

জানা যায়, তানজিম তাসনিয়া কয়েকটি চলচ্চিত্রেও অভিনয় করেছেন। পাশাপাশি কয়েকটি ওয়েব সিরিজেও তাকে অভিনয় করতে দেখা গেছে।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।