অভিনেতা এজাজের ‌‘আমার হ‍ুমায়ূন স্যার’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৫৫ পিএম, ০৯ ফেব্রুয়ারি ২০২৪

অভিনেতা ডা. এজাজুল ইসলাম প্রয়াত নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের বিভিন্ন নাটক, টেলিছবি ও সিনেমায় অভিনয় করে জনপ্রিয়তা লাভ করেছেন।

এরপর তিনি বিভিন্ন নির্মাতার সঙ্গে কাজ করেও প্রশংসা পেয়েছেন। তবে তিনি হুমায়ূন আহমেদের সঙ্গে কাজ করে যে আনন্দ ও তৃপ্তি পেয়েছেন তার আর কোনো নির্মাতার সঙ্গে পাননি বলে নিজেই দাবি করেছেন।

আরও পড়ুন: নিজ হাতে স্যারকে সমাহিত করেছি: ডা. এজাজ

অভিনেতা ডা. এজাজ জাগো নিউজকে বলেন, “এখনো আমি ‘হুমায়ূন আহমেদ’ নামের এক মোহময় ঘোরের মধ্যে আছি।” এজাজ এখনো হুমায়ূন আহমেদকে অন্তরে লালন করেন। তার সঙ্গে রয়েছে হুমায়ূন আহমেদকে নিয়ে অজস্র স্মৃতি। সেই স্মৃতি কথা নিয়ে ডা. এজাজ লিখেছেন একটি বই। এর নাম দিয়েছেন ‌‘আমার হ‍ুমায়ূন স্যার’।

হুমায়ূন আহমেদকে নিয়ে ডা. এজাজের লেখা ‌‘আমার হ‍ুমায়ূন স্যার’ বইটি প্রকাশ করেছেন প্রকাশনা সংস্থা সময় প্রকাশন। এর প্রচ্ছদ করেছেন আরাফাত করিম। বইটি প্রসঙ্গে ডা. এজাজ জাগো নিউজকে বলেন, ‘বইটি প্রকাশের পর থেকেই পাঠকের কাছ থেকে বেশ ভালো সাড়া পেয়েছি। মেলার স্টল থেকে বিভিন্ন শ্রেণির পাঠকরা বইটি আগ্রহের সঙ্গে সংগ্রহ করেছেন।’

তিনি আরও বলেন, ‘আমি তিনদিন মেলায় গিয়েছিলাম। এ কদিনেই দেখিছি বইটি নিয়ে সবার আগ্রহ। প্রতিদিন বইমেলা যেতে ইচ্ছে করলেও ব্যস্ততার জন্য ব্যস্ততার জন্য যেতে পারছি না। তবে মেলার শেষ দিকে নিয়মিত স্টলে উপস্থিত থাকব।’

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।