এখন কেমন আছেন মিঠুন চক্রবর্তী

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:১৩ পিএম, ১১ ফেব্রুয়ারি ২০২৪

গতকাল শনিবার (১০ ফেব্রুয়ারি) অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন দুই বাংলার জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী। তার অসুস্থতার কথা জেনে ভক্তরা ভীষণ চিন্তিত হয়ে পড়েছেন। সবাই জানতে চাচ্ছেন তাদের প্রিয় অভিনেতার স্বাস্থ্যের সর্বশেষ অবস্থা।

আরও পড়ুন: মিঠুন চক্রবর্তীর অসুস্থতা নিয়ে যা বললেন তার পুত্রবধূ 

জানা গেছে, মিঠুন চক্রবর্তী চিকিৎসায় সাড়া দিচ্ছেন। তার শরীরে ডান দিকটা খানিক দুর্বল হয়ে গেছে। হাত নাড়াতে কষ্ট হচ্ছে। কিছুটা অস্বস্তি বোধ করছেন। তবে এখন তিনি পুরোপুরি সজ্ঞানে। চিকিৎসকদের সঙ্গে কথাও বলেছেন। আপাতত তাকে তরল খাবার দেওয়া হচ্ছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

নিউরোলজি, কার্ডিয়োলজি এবং গ্যাস্ট্রোএনট্রোলজি বিভাগের চিকিৎসকদের নিয়ে একটি মেডিকেল দল গঠন করা হয়েছে। সেই মেডিকেল দলের পর্যবেক্ষণে রয়েছেন মিঠুন। বেশ কিছু শারীরিক পরীক্ষা-নিরীক্ষার পর সিদ্ধান্ত নেওয়া হবে, কীভাবে তার চিকিৎসা পদ্ধতি চলবে। সকালেই এমআরআই করানো হয়েছে মিঠুনের।

শনিবার সকাল ১০টার দিকে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন মিঠুন চক্রবর্তী। অভিনেতা সোহম চক্রবর্তীর প্রযোজনায় ‘শাস্ত্রী’ সিনেমার শুটিং চলাকালে অসুস্থ বোধ করেন এ অভিনেতা। সঙ্গে সঙ্গে তাকে নিয়ে হাসপাতালে যান সোহম।

আরও পড়ুন: মিঠুন চক্রবর্তী হাসপাতালে 

গত বছর মিঠুন অভিনীত ‘কাবুলিওয়ালা’ সিনেমাটি মুক্তি পেয়েছে। সিনেমাটি দর্শকদের কাছ থেকে বেশ প্রশংসা পেয়েছে। এবার নতুন একটি সিনেমার কাজে হাত দিয়েছেন তিনি। এর মধ্যে মিঠুন অসুস্থ হয়ে পড়েছেন।

গত মাসের শেষ দিকে ‘শাস্ত্রী’ সিনেমার শুটিং শুরু হয়। এ সিনেমার মাধ্যমে প্রায় ১৬ বছর পর আবার বড়পর্দায় ফিরছে মিঠুন চক্রবর্তী এবং দেবশ্রী রায়ের জুটি। মিঠুন-দেবশ্রীই সিনেমার মূল আকর্ষণ।

এছাড়া এ সিনেমায় অভিনয় করছেন সৌরসেনী মৈত্র, শাশ্বত চট্টোপাধ্যায়, রজতাভ দত্ত, অনির্বাণ চক্রবর্তী, কৌশিক সেন, কাঞ্চন মল্লিক, অম্বরীশ ভট্টাচার্য প্রমুখ

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।