ডিরেক্টরস গিল্ড

কার্যনির্বাহী পরিষদে যুক্ত হলেন ৩ জন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৩২ পিএম, ১৫ ফেব্রুয়ারি ২০২৪

ছোটপর্দার পরিচালকদের সংগঠন ডিরেক্টরস গিল্ড। প্রতিষ্ঠানটির ২০২৩-২০২৫ মেয়াদকালের কার্যনির্বাহী পরিষদের চারটি পদ শূন্য হয়। ডিরেক্টরস গিল্ডের কার্যক্রমে গতিশীলতা আনার জন্য গত ৪ ফেব্রুয়ারি কার্যনির্বাহী পরিষদের সিদ্ধান্ত মোতাবেক নতুন করে তিনজনকে দায়িত্ব দেওয়া হয়েছে।

আরও পড়ুন: জোভান-পায়েলের ‘প্রথম প্রেমের মতো’ 

১৪ ফেব্রুয়ারি সন্ধ্যায় রাজধানীর নিকেতনের গিল্ড কার্যালয়ে সংগঠনের সভাপতি অনন্ত হীরা তাদের শপথবাক্য পাঠ করান। নতুন করে প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসেবে অন্তর্ভুক্ত হলেন সৈয়দ নূর-ই-আলম (সোহেব আলম), দপ্তর সম্পাদক আজাদ আল মামুন ও নির্বাহী সদস্য রাজিব হাসান। তারা তিনজনই বুধবার শপথ নেন।

আরও পড়ুন: ভালোবাসা দিবসে সুখবর দিলেন স্পর্শিয়া 

সংগঠনটির সাধারণ সম্পাদক এস এম কামরুজ্জামান সাগর জানান, নতুন করে অন্তর্ভুক্ত হওয়া এ তিনজন কার্যনির্বাহী পরিষদ সদস্য নির্বাহী পরিষদের আগামী দ্বাদশ সভায় অংশগ্রহণের মাধ্যমে ডিরেক্টরস গিল্ড বাংলাদেশের সব সদস্যস্যে কল্যাণে সংগঠনকে গতিশীল ও শক্তিশালী করতে কার্যনির্বাহী পরিষদের সব কর্মকাণ্ডে যুক্ত হবেন।

এমআই/এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।