ভালোবাসা দিবসে সুখবর দিলেন স্পর্শিয়া

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৫০ পিএম, ১৪ ফেব্রুয়ারি ২০২৪

আজ চারদিকে যেন আনন্দের ঝরনাধারা বইছে। কারণ বিশ্ব ভালোবাসা দিবস ও পহেলা ফাল্গুন একইদিনে। তাই সবাই খুশিতে মেতেছেন। এরই মাঝে ভক্তদের সুখবর দিলেন জনপ্রিয় অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া।

সুখবরটি হচ্ছে- স্পর্শিয়া ভালোবাসা এবং বসন্তের দিনে বিয়ে করেছেন। পাত্র চট্টগ্রামের সৈয়দ রিফাত নাওঈদ হোসেন। তিনি পড়াশোনা করেছেন দেশের বাইরে। বর্তমানে তিনি একটি মাল্টিন্যাশনাল সফটওয়্যার কোম্পানির পরিচালক পদে কাজ করছেন।

১৩ ফেব্রুয়ারি কক্সবাজার বিচে স্পর্শিয়ার গায়েহলুদের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে বলে একটি সূত্রে জানা গেছে। আজ (১৪ ফেব্রুয়ারি) ইনানি বিচে আকদ অনুষ্ঠিত হয়েছে। এসময় তাদের দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। জানা গেছে, এক বন্ধুর মাধ্যমে রিফাতের সঙ্গে পরিচয় হয় স্পর্শিয়ার। সেখান থেকেই দুজনের বন্ধুত্ব ও প্রেম।

স্পর্শিয়া পাত্র প্রসঙ্গে বলেন, ‘আমি আগেই বলেছি বিয়েটা আম্মুর পছন্দেই করব। নাওঈদকে আমার আম্মুর খুব পছন্দ হয়েছে। তাছাড়াও কিছু বিষয়ে নাওঈদকে আমিও মনের মতো পেয়েছি বলেই আমি রাজি হয়েছি। সেও হয়তো আমার মধ্যে তার স্ত্রী হিসেবে যে গুণগুলো চেয়েছিল, সেগুলো পেয়েছে। তাই দুই পরিবারের সম্মতিতেই বিয়ে।’স্পর্শিয়ার বিয়ের কথা জেনে তার ভক্ত-অনুরাগীরা শুভ কামনা জানাচ্ছে।

এমআই/এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।