অভিনেত্রী আঁচল তিওয়ারি আসলেই কী মারা গেছেন?

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:৫২ পিএম, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

‘পঞ্চায়েত-২’ খ্যাত অভিনেত্রী আঁচল তিওয়ারি সড়ক দুর্ঘটনায় মারা গেছেন বলে কয়েকটি গণমাধ্যমের খবরে বলা হয়েছে। এতে জানা যায়, সোমবার (২৬ ফেব্রুয়ারি) বিহারের কাইমুর এলাকায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান এ অভিনেত্রী।

আরও পড়ুন: ‘আর্টহাউজ’ সিনেমার পথিকৃৎ খ্যাত নির্মাতা মারা গেছেন

একটি অনুষ্ঠানে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। এতে অভিনেত্রী আঁচলের সঙ্গে প্রাণ হারান গায়ক ছোটু পাণ্ডে। আঁচলসহ মোট ১১ জন নিহত হন। ভারতীয় গণমাধ্যম ‘আনন্দবাজার’ সূত্রে এমনটি জানা গেলেও পরে একটি সংবাদ সূত্র বলেছে, এ অভিনেত্রীর মৃত্যুর খবর ভুয়া।

অভিনেত্রীর মৃত্যুর খবরের কয়েক ঘণ্টার মধ্যেই নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে থেকে পোস্ট করেন অভিনেত্রী।

कैमूर जिले के मोहनिया थाना क्षेत्र के एन॰एच॰ 2 स्थित देवकली के समीप भीषण सड़क दुर्घटना में लोगों की मृत्यु दुःखद। मृतकों के परिजनों के प्रति गहरी संवेदना है। घायलों के समुचित इलाज का निर्देश दिया है। घायलों के शीघ्र स्वस्थ होने की कामना है।

— Nitish Kumar (@NitishKumar) February 25, 2024

আঁচল তিওয়ারি তার ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন দুটি পোস্ট। সেখানে দেখা গেল, অভিনেত্রীর দুই বন্ধু এক হিন্দি সংবাদমাধ্যমে প্রকাশিত আঁচলের মৃত্যুর খবর পোস্ট করে স্পষ্ট জানিয়েছেন, ভুয়া খবর এটা। অভিনেত্রী বেঁচে আছেন। আর সেই পোস্টই নিজের স্টোরিতে শেয়ার করেছেন আঁচল। তিনিও বুঝিয়ে দিলেন, বেঁচে আছেন তিনি।

আরও পড়ুন: পঙ্কজ উদাস মারা গেছেন

এদিকে পুলিশের একটি সূত্র বলছে, বিহারের কাইমুর জেলায় একটি এসইউভি এবং মোটরবাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ভোজপুরি অভিনেত্রী আঁচল তিওয়ারি, সিমরান শ্রীবাস্তব নামে আরও এক ভোজপুরি অভিনেত্রীও নিহত হয়েছেন।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।