অনন্ত-রাধিকার বিয়েতে চিরচেনা শাহরুখ!

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:০২ পিএম, ০৩ মার্চ ২০২৪

এই মুহূর্তে ভারতের সবচেয়ে আলোচিত ঘটনা আম্বানী পরিবারের বিয়ে। মিডিয়াজুড়ে এই খবরের ছড়াছড়ি। অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রিওয়েডিং অনুষ্ঠানে ভারত ও এর বাইরের তারকাদের উপস্থিতি এ অনুষ্ঠানে ভিন্নমাত্রা এনেছে।

আরও পড়ুন: দিনে ১০০টিরও বেশি সিগারেট খেতেন শাহরুখ খান! 

বিল গেটস, মার্ক জুকারবার্গ, ইভাঙ্কা ট্রাম্প, সদগুরু থেকে শুরু করে শাহরুখ খান, সালমান খান, অক্ষয় কুমার, আমির খানসহ অসংখ্য খ্যাতিমান ব্যক্তিত্ব ‍উপস্থিত হয়েছেন আম্বানী পরিবারের বিয়েতে। বলিউড বাদশা তাদের মধ্যেও বিশেষ নজর কেড়েছেন।

২ মার্চ রাতে অনন্ত-রাধিকার প্রিওয়েডিং অনুষ্ঠানের সবচেয়ে বড় আকর্ষণ ছিলেন শাহরুখ খান। তিনি এরই মধ্যে আমির খান এবং সালমান খানের সঙ্গে ‘নাটু নাটু’ গানে নেচে ইতিহাস রচনা করেছেন। প্রথমবার তিন খানকে একসঙ্গে পা মেলাতে দেখা গেল আম্বানি পরিবারের কল্যাণে।

এবার জামনগর থেকে আরও একটি নতুন ভিডিও প্রকাশ্যে এসেছে। ‘পাঠান’ সিনেমার জনপ্রিয় গান ‘ঝুমে যো পাঠান’ গানের সঙ্গে একাই পারফর্ম করলেন। এ সময় তার পরনে ছিল কালো পাঠানি স্যুট।

আরও পড়ুন: যেসব সিনেমায় কালজয়ী হয়ে থাকবেন শাহরুখ খান 

শাহরুখের একটি ফ্যান ক্লাব এ ভিডিওটি শেয়ার করেছে। বাদশা নাচ শুরু করেন তার আইকনিক পোজ দিয়ে। তারপর নেপথ্য নৃত্যশিল্পীদের সঙ্গে গানের হুক স্টেপ পারফর্ম করেন বলিউড বাদশা।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।