‘নাটু নাটু’ গানে একসঙ্গে পা মেলালেন বলিউডের তিন খান

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৩৬ পিএম, ০৪ মার্চ ২০২৪

বলিউডের তিন খান অর্থাৎ- শাহরুখ খান, সালমান খান এবং আমির খান একসঙ্গে হওয়া মানেই ব্যতিক্রমী কিছু ভক্তদের উপহার দেওয়া। আর এই তিন খান যদি ভারতের শীর্ষ ধনী আম্বানী পরিবারের বিয়েতে আমন্ত্রিত হন তাহলে তো কোনো কথাই নেই।

মুকেশ আম্বানির ছেলে অনন্ত এবং তার বাগদত্তা রাধিকা মারচেন্টের গ্র্যান্ড প্রিওয়েডিং অনুষ্ঠানের দ্বিতীয় দিনে মঞ্চ মাতালেন এই তিন সুপারস্টার। তাদের ‘নাটু নাটু’ গানে নাচতে দেখা গেল। দারুণ পারফরম্যান্সের জন্য তিন খানের পুনর্মিলন দেখে ভক্তরা ভীষণ মুগ্ধ হয়েছেন।

তিন খানের ভক্ত-অনুরাগীরা দীর্ঘসময় ধরে তাদের একসঙ্গে বড়পর্দায় দেখতে চেয়েছে। আম্বানিদের ইভেন্টে তাদের এ পারফরম্যান্স অনুরাগীদের জন্য একটি বোনাস বলা চলে। তাদেরকে প্রথমে ‘নাটু নাটু’তে নাচতে দেখা গলেও পর মুহূর্তেই তাদের নিজেদের সিনেমার হুক স্টেপে নাচতে দেখা গেছে।

আরও পড়ুন: তারকার মেলা বসেছে অনন্ত-রাধিকার প্রিওয়েডিংয়ে 

প্রথমেই তারা সালমান খানের ‘জিনে কে হে চার দিন’ গানে পা মেলান। তারপরে তাদের ‘মাস্তি কি পাঠশালা’ গানে পা মেলাতে দেখা যায়। এবং সব শেষে তিনি খান পা মেলান ‘ছাইয়া ছাইয়া’ গানে। এবং সব শেষে আবার তারা ‘নাটু নাটু’ গানে নাচেন। সেখানে তাদের সঙ্গে যোগ দেন দক্ষিণী অভিনেতা রামচরণ।

 
 
 
View this post on Instagram

A post shared by Maha (@mahasrk1)

এসআরকে সালমান এবং আমির ছাড়াও বলিউডের আরও বেশ কয়েকজন তারকাকে দেখা গেছে এই অনুষ্ঠানে। এর মধ্যে রয়েছেন সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আদভানি, সাইফ আলি খান, কারিনা কাপুর খান, মাধুরী দীক্ষিত, বরুণ ধাওয়ান, অনিল কাপুর, সারা আলি খান, ইব্রাহিম আলি খান, অনন্যা পান্ডে এবং আদিত্য রায় কাপুর। রানি মুখার্জি, দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, রণবীর কাপুর এবং আলিয়া ভাটও মেগা ব্যাশে অংশ নিচ্ছেন।

আরও পড়ুন: অনন্ত-রাধিকার বিয়েতে চিরচেনা শাহরুখ! 

১ মার্চ থেকে শুরু হয়েছে এই প্রিওয়েডিং সেলিব্রেশন। চলে ৩ মার্চ পর্যন্ত। ভারত ও এর বিদেশের অসংখ্য তারকা উপস্থিত ছিলেন তাদের এ সেলিব্রেশনে। এরই মধ্যেই প্রথম দিনের অনুষ্ঠানে গান গেয়েছেন রিহানা। তৃতীয় দিনের অনুষ্ঠানে গান গেয়ে মঞ্চ মাতাবেন অরিজিৎ সিং। এরই মধ্যে আম্বানি পরিবারের ইভেন্টে যোগ দিতে পৌঁছিয়েছেন বচ্চন পরিবার।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।