মাইম আর্ট এর মূকাভিনয় কর্মশালা শুরু


প্রকাশিত: ০১:১১ পিএম, ১৮ এপ্রিল ২০১৬

মাইম আর্ট এর আয়োজনে তিন মাসব্যাপি মূকাভিনয় কর্মশালা শুরু হচ্ছে শুক্রবার (২২ এপ্রিল)। শিশু-কিশোররাও এই কর্মশালায় অংশ নিতে পারবে। এই কর্মশালার মাধ্যমে দেশের অন্যতম মূকাভিনয় শিল্পী নিথর মাহবুবের কাছে মূকাভিনয় শিখার সুযোগ পাচ্ছেন অংশগ্রহণকারীরা।

জানা যায়, বাংলাদেশে মাইম আর্ট একমাত্র সংগঠন তিন মাস পরপর মূকাভিনয় প্রশিক্ষণেল আয়োজন করে থাকে। এই কর্মশালার মাধ্যমে দলে নতুন সদস্য সংগ্রহ করবে মাইম আর্ট। আগ্রহীরা শিল্পকলা একাডেমির কফি হাইজ, চিলেকোঠা, হ্যাসেল, আজিজ সুপা মার্কেট এর তৃতীয় তালায় বালুচর(৮১নং), বেইলীরোড থিয়েটার কর্ণার থেকে ভর্তি ফরম সংগ্রহ করতে পারবে। www.mimeart.info এই ওয়েবসাইটে অনলাইনেও ফরম পূরণ করা যাবে।

উল্লেখ্য, মাত্র কয়েক বছর আগেও বাংলাদেশে মূকাভিনয় শেখার জায়গা ছিল না। এই সংকট দূর করতে মাইম আর্ট ২০০৮ সাল থেকে বছরে একটি করে মূকাভিনয় কর্মশালার আয়োজন শুরু করে। এরই ধারাবাহিকতায় বাংলাদেশে এখন তৈরি হয়েছে তরুণ প্রজন্মের অনেক মূকাভিনয় শিল্পী এবং সংগঠন। দিনে দিনে মূকাভিনয় শিল্পের প্রতি তরুণ প্রজন্মের আগ্রহ বাড়তে থাকায় মাইম আর্ট এখন প্রতি তিনমাস পরপর একটি করে মূকাভিনয় কর্মশালার আয়োজন করে।

এইচএস/এআরএস/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :