ঋষভ’র ‘দক্ষিণা’ দিয়ে দক্ষিণে যাত্রা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:০২ পিএম, ১৬ মে ২০২৪

অভিনেতা ঋষভ বসু ছোটপর্দা ও ওয়েব সিরিজে কাজ করে সবার নজর কাড়েন খুব অল্প সময়ের মধ্যে। সেই সঙ্গে টালিউডের বিভিন্ন সিনেমার কাজেও প্রশংসিত হয়েছেন তিনি।

এ অভিনেতা অল্প সময়ে চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে পা রাখলেও এরই মধ্যে নিজের জায়গা তৈরি করে নিয়েছেন। এবার টালিউড ছাপিয়ে দক্ষিণী সিনেমায় যাত্রা শুরু করেন তিনি।

আরও পড়ুন:

এরই মধ্যে মুক্তি পেল ঋষভের প্রথম দক্ষিণী সিনেমার ট্রেলার। সাই ধনসিকার বিপরীতে দেখা যাবে তাকে। সদ্য প্রকাশ্যে এসেছে ঋষভের ‘দক্ষিণা’ সিনেমার ট্রেলার।

ঋষভের চরিত্রের ঝলক কিন্তু বেশ শিউরে ওঠার মতোই। এর আগে, হইচই ওয়েব প্ল্যাটফর্মে বেশ কিছু কাজ করেছেন ঋষভ। সেখান থেকেই তিনি সুযোগ পান দক্ষিণী সিনেমায় কাজ করার। শ্রীকান্ত থেকে শুরু করে ‘মহাভারত মার্ডারস’, কুমুদিনী ভবন একাধিক ভিন্ন ধারার চরিত্রে অভিনয় করেছেন ঋষভ।

ঋষভর ‘দক্ষিণা’ দিয়ে দক্ষিণে যাত্রা

কেবলমাত্র ওয়েব সিরিজে নয়, বড়পর্দাতেও কাজ করে নজর কেড়েছেন ঋষভ। ‘প্রসেনজিৎ ওয়েডস্ ঋতুপর্ণা’ থেকে শুরু করে ‘ভটভটি’ ঋষভ বিভিন্ন চরিত্রে তাক লাগিয়ে দিয়েছেন দর্শকদের। পাশাপাশি, মঞ্চেও একাধিক কাজ করছেন ঋষভ। নিয়মিত নাটক ও থিয়েটারের সঙ্গে যুক্ত থাকেন এ অভিনেতা।

এখন দক্ষিণী সিনেমা কাজ করছেন ঋষভ। যীশু সেনগুপ্ত থেকে শুরু করে রচনা বন্দ্যোপাধ্যায়, শাশ্বত চট্টোপাধ্যায়সহ টালিউডের অনেক অভিনেতা অভিনেত্রীই কাজ করেছেন দক্ষিণী সিনেমায়।

‘কল্কি’ সিনেমায় প্রভাস, দীপিকা পাড়ুকোনের মতো তারকাদের সঙ্গে কাজ করতে দেখা যাবে শাশ্বতকে। সেই তালিকায় এবার নাম লেখালেন ঋষভও। অশোক শিন্ডের প্রযোজনায়, ওষো তুলসী রামের পরিচালনায় মুক্তি পেতে চলেছে এ সিনেমা। সাইকো থ্রিলার এ সিনেমায় নেতিবাচক চরিত্রে দেখা যাবে ঋষভকে। চ্যালেঞ্জিং এ কাজে সুযোগ পেয়ে খুশি তিনি।

অন্যদিকে শিগগিরই মুক্তি পাবে ঋষভের নতুন বাংলা সিনেমা ‘তাহাদের কথা’। এ সিনেমায় ঋষভের সঙ্গে রয়েছেন রাজনন্দিনীও। ভক্তরা তার নতুনসিনেমার জন্য অপেক্ষায় রয়েছেন।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।