যেসব প্রেক্ষাগৃহে ৬ষ্ঠ সপ্তাহে ‘দেয়ালের দেশ’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৩৮ পিএম, ১৮ মে ২০২৪

এবারের ঈদুল ফিতরে মুক্তি পাওয়া প্রায় একডজন সিনেমার মধ্যে একটি ‘দেয়ালের দেশ’। এটি নির্মাণ করেছেন মিশুক মনি। এর মাধ্যমে নির্মাতা হিসেবে তার অভিষেক হয়েছে। সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন শরিফুল রাজ ও শবনম বুবলী। সিনেমাটির ভূয়সী প্রশংসা পেয়েছে দর্শক-সমালোচক মহলেও।

‘দেয়ালের দেশ’ সিনেমাটি দেশের বাইরেও মুক্তি পাচ্ছে। ঈদে মুক্তি পাওয়া সিনেমাটি ৬ষ্ঠ সপ্তাহে এখন দেশে তিনটি প্রেক্ষাগৃহে চলছে। খবরটি নিশ্চিত করেছেন মিশুক মনি। তিনি বলেন, আমাদের সিনেমাটা সব প্রেক্ষাগৃহে মুক্তি দিচ্ছি না। দেখে দেখে দর্শকদের কথা চিন্তা করে ‘দেয়ালের দেশ’ প্রেক্ষাগৃহে মুক্তি দিচ্ছি।

আরও পড়ুন

আজ (১৮ মে) শনিবার দুপুরে এক ফেসবুক পোস্টে তিনি লেখেন, খামখেয়ালি এক প্রেমিকের ভালোবাসার নৈবেদ্য ‘দেয়ালের দেশ’ তার খুশবো ছড়াতে এখনো প্রেক্ষাগৃহে চলছে। অনেকেই ঢাকায় আমাদের সিনেমা দেয়ালের দেশ দেখার জন্য আমাকে জিজ্ঞাসা করেছেন তাদের জন্য শ্যামলী সিনেমা হলে চলছে ‘দেয়ালের দেশ’। চট্টগ্রামের দর্শকদের জন্য চলছে সিলভার স্ক্রিনে।

তিনি আরও লিখেছেন, সেই ঈদের আগে থেকে রংপুরের অনেকেই বারংবার আমার সঙ্গে যোগাযোগ করেছেন রংপুরে কবে দেখতে পাবেন। তাদের জন্য রংপুর শাপলা সিনেমা হলে চলছে। দেয়ালের দেশের প্রতি যারা এত এত অর্গানিক ভালোবাসা দিয়েছেন তাদের প্রতি আমরা কৃতজ্ঞ!

সরকারি অনুদান পাওয়া ‘দেয়ালের দেশ’ প্রযোজনা করেছে মেট্রো সিনেমা। এতে আরও অভিনয় করেছেন আজিজুল হাকিম, শাহাদাত হোসেন, সমাপ্তি মাশুক, স্বাগতা প্রমুখ।

এমআই/এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।