ভোট দিতে গিয়ে মেজাজ হারালেন ধর্মেন্দ্র

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭:০৯ পিএম, ২০ মে ২০২৪

ভারতে চলছে লোকসভা নির্বাচন। আর মুম্বাইয়ে ভোটগ্রহণ মানেই ভোটকেন্দ্র তারকাদের পদচারণায় মুখর। সেখানে খুব সকালেই তারকারা পৌঁছে গেছেন ভোট দিতে।

ভোট প্রদানের লাইনে দেখা গেছে, রণবীর সিং, দীপিকা পাডুকোন, কিয়ারা আদবাণী, আমির খান, কিরণ রাও, শিল্পা শেঠি, সমিতা শেঠি, শাহরুখ খান, গৌরী খান, অক্ষয় কুমারের মতো তারকাদের। আজ (২০ মে) সকাল সকালই ছেলেকে সানি দেওলের সঙ্গে ভোট দিতে গিয়েছিলেন ধর্মেন্দ্রও।

আরও পড়ুন:

আজ সকাল সকালই ছেলেকে সানি দেওলের সঙ্গে ভোট দিতে যান ধর্মেন্দ্রও। তবে ভোট দিয়ে বের হতেই হঠাৎ মেজাজ হারালেন বলিউডের এ বর্ষীয়ান অভিনেতা। তিনি সাংবাদিকদের উপর রীতিমতো ক্ষেপে যান।

সামাজিক যোগাযোগমাধ্যমে ধর্মেন্দ্রর একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা গেছে, ভোট দিয়ে বের হওয়ার পরই ধর্মেন্দ্রর উপর রীতিমতো ঝাঁপিয়ে পড়েন সাংবাদিকরা। আর তাতেই ক্ষেপে যান তিনি।

 
 
 
View this post on Instagram

A post shared by Varinder Chawla (@varindertchawla)

জোর গলাতেই ধর্মেন্দ্র জানান, ‘ভালো নাগরিক হয়ে উঠুন, দেশকে ভালোবাসুন, মা-বাবাকে ভালোবাসুন। আপনারা সবই জানেন, আমাকে দিয়ে জোর করে বলানোর দরকার নেই।’ ধর্মেন্দ্রের গলায় রীতিমতো শোনা গেল বিরক্তের সুর।

শাহরুখ-সালমান, রণবীর কাপুরদের মতো গ্ল্যামার জগতের তারকাদের অনেকেই সাধারণ মানুষকে গণতন্ত্রের উৎসবে যোগ দেওয়ার অনুপ্রেরণা জোগাচ্ছেন।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।