হাসপাতালে অভিনেত্রী সীমানা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:২১ পিএম, ২৭ মে ২০২৪

স্ট্রোকে আক্রান্ত হয়েছেন একসময়ের লাক্স সুপারস্টার মডেল-অভিনেত্রী রিশতা লাবনী সীমানা। গত সপ্তাহে তার ম্যাসিভ স্ট্রোক হয়। এরপর থেকে হাসপাতালেই আছেন। রোববার (২৬ মে) তার মস্তিষ্কে অস্ত্রোপচার করা হয়েছে বলে জানিয়েছেন সীমানার সাবেক স্বামী সংগীতশিল্পী পারভেজ সাজ্জাদ।

সীমানা লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার ২০০৬ আসরের সেরা দশের একজন। ২০১৪ সালে বিয়ের পর মিডিয়া থেকে একপ্রকার নিজেকে সরিয়ে নেন। পারভেজ ও সীমানার ঘরে একটি পুত্রসন্তান আছে।

আরও পড়ুন

এদিকে সীমানার স্ট্রোক প্রসঙ্গে পারভেজ রোববার সন্ধ্যায় ফেসবুকে জানান, তার স্ট্রোকটি বেশ বড় আকারের। সন্ধ্যা থেকে একটি হাসপাতালে সীমানার অস্ত্রোপচার চলছে।

সুন্দরী প্রতিযোগিতা লাক্স চ্যানেল আই প্রতিযোগিতার পর অসংখ্য নাটক ও বিজ্ঞাপনে অভিনয় করেছেন সীমানা। তৌকীর আহমেদ পরিচালিত ‘দারুচিনি দ্বীপ’ তার প্রথম সিনেমা।

২০১৯ সালে দ্বিতীয় বিয়ের পর আবারও কাজে ফেরেন এ অভিনেত্রী। গত বছর ‘রোশনী’ নামের একটি সিনেমায় অভিনয় করেছেন। এটি পরিচালনা করছেন বিপ্লব হায়দার।

এমআই/এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।