শাহরুখের অসুস্থতা নিয়ে মুখ খুললেন তার ম্যানেজার

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৪৫ পিএম, ২৪ মে ২০২৪

বুধবার (২২ মে) রাত থেকেই শাহরুখ খানের অসুস্থতার প্রকাশ হলে তা সোশ্যাল মিডিয়ায় তোলপাড় সৃষ্টি করে। তার হাসপাতালে ভর্তি হওয়ার খবর শুনে এদিন বিকেলেই মুম্বাই থেকে আহমেদাবাদে ছুটে গিয়েছেন স্ত্রী গৌরী খান।

জানা যায়, তীব্র গরমের কারণেই ‘হিটস্ট্রোক’ হয়েছে কিং খানের। তবে বাদশার শারীরিক পরিস্থিতি নিয়ে গত চব্বিশ ঘণ্টায় তার টিমের পক্ষ থেকে কোনো বিবৃতি প্রকাশ না করায়, অনেকেই সন্দেহ পোষণ করেন। সব শেষে শাহরুখের অসুস্থতা নিয়ে মুখ খুললেন তার ম্যানেজার পূজা দাদলানি।

আরও পড়ুন

পূজা ২০১২ সাল থেকে বাদশার ম্যানেজার হিসেবে কাজ করছেন । বিপদে-আপদে সব সময় একেবারে ছায়াসঙ্গীর মতোই পাশে থাকেন তিনি। বলতে গেলে, মাত্র এক দশকেই শাহরুখের পরিবারের একজন হয়ে উঠেছেন তার ম্যানেজার।

এবার সেই পূজা দাদলানিই বাদশার শারীরিক পরিস্থিতির খবর শেয়ার করলেন। পূজা তার ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, ‘মিস্টার খানের সব অনুরাগী, শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ জানাচ্ছি আপনাদের প্রার্থনা, ভালোবাসা, উদ্বেগের জন্য। তিনি ভালো রয়েছেন।’

বিগত কিছুদিন প্রবল ব্যস্ততার মধ্যে কেটেছে শাহরুখ খানের। তার ক্রিকেট দল নাইট রাইডার্সের পাশে থাকতে গত সোমবারই ভোট দিয়ে আহমেদাবাদে পৌঁছে ছিলেন। এদিকে আহমেদাবাদে এখন তাপপ্রবাহ চলছে। তাপমাত্রা ৪৫ ডিগ্রির আশপাশে ঘোরাফেরা করছে।

শাহরুখের অসুস্থতা নিয়ে মুখ খুললেন তার ম্যানেজার

আগামী পাঁচ দিনের জন্য সেখানে লাল সতর্কতা জারি করেছে আবহাওয়া বিভাগ। তার এ কারণেই বুধবার সকাল থেকে অসুস্থবোধ করছিলেন বলিউড বাদশা। তিনি প্রচণ্ড দাবদাহেই অসুস্থ হয়ে পড়েন।

তাই বেলা বাড়তেই দেরি না করে মাল্টি স্পেশালিটি কেডি হাসপাতালে ভর্তি করা হয় বলিউড সুপারস্টারকে। তারপরই মুম্বাই থেকে তড়িঘড়ি আহমেদাবাদে গিয়ে সেখানে তাকে দেখতে যান স্ত্রী গৌরী খান।

গৌরীকে গাড়ি থেকে বেরিয়েই উদ্বিগ্ন মুখে হাসপাতালে প্রবেশ করতে দেখা যায়। শাহরুখ-পত্নীর সঙ্গে এদিন হাসপাতালে দেখা করতে যান কলকাতা নাইট রাইডার্স টিমের আরেক মালিক জুহি চাওলা এবং তার স্বামী জয় মেহেতাও।

জুহির সঙ্গে শাহরুখের বন্ধুত্ব দীর্ঘ আড়াই দশকের। মঙ্গলবার নরেন্দ্র মোদি স্টেডিয়ামে উপস্থিত ছিলেন অভিনেত্রী নিজেও। বন্ধু শাহরুখ হাসপাতালে ভর্তি শুনেই ছুটে গেলেন জুহিও। অভিনেত্রী জানিয়েছেন, ‘শাহরুখ আপাতত সুস্থ রয়েছেন। চিকিৎসকের পরামর্শ মেনেই চলছেন। রবিবার চেন্নাইয়ে হওয়া আইপিএল ফাইনালেও যোগ দেবেন শাহরুখ।’

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।