সড়ক দুর্ঘটনায় জনপ্রিয় গায়কের মেয়ের মৃত্যু

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:৪৫ পিএম, ১১ জুন ২০২৪

ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিজের চোখের সামনে মৃত্যু হয়েছে দক্ষিণ আফ্রিকার ব়্যাপার ও গায়ক শেবেশক্সটের ৯ বছরের মেয়ের। মেয়েকে হারিয়ে শোকে কাতর এ গায়ক। বিবিসির সংবাদে এমন তথ্য জানা গেছে।

সংবাদ সূত্রে আরও জানা যায়, শনিবার (৮ জুন) রাত ১০টার দিকে দক্ষিণ আফ্রিকার লিম্পোপোর স্মেল্টারস মাইনের কাছে আর ৩৭ রোডে এই দুর্ঘটনাটি ঘটেছে।

ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে উল্টে যায় তার গাড়ি। ৯ বছরের মেয়েকে নিয়ে উত্তর লিম্পোপো প্রদেশে আফ্রিকান ন্যাশনাল কংগ্রেস (এএনসি) সিয়ানকোবা র‌্যালি উদযাপন কনসার্টে পারফর্ম করতে যাচ্ছিলেন গায়ক। যাওয়ার পথেই ঘটে এমন দুর্ঘটনা।

আরও পড়ুন

নিজেই গাড়ি চালাচ্ছিলেন এ জনপ্রিয় ব়্যাপার ও গায়ক। প্রাণে বেঁচে গেলেও ভয়ংকর এ দুর্ঘটনায় তার পা ভীষণ ক্ষতিগ্রস্ত হয়েছে। মেয়ের মৃত্যুর খবর সোশ্যাল মিডিয়ায় নিজেই নিশ্চিত করেছেন তিনি। এ খবর সামনে আসতেই ভেঙে পড়েছেন তার ভক্তরা-অনুরাগীরা।

ভক্তরা প্রিয় গায়ককে মন শক্ত করার বার্তা দিয়েছেন। তবে কীভাবে তার গাড়ি এই দুর্ঘটনার কবলে পড়ল তা তদন্তের নির্দেশ দিয়েছে লিম্পোপোর ট্রান্সপোর্ট ডিপার্টমেন্ট।

গত ৬ মাসের মধ্যে এ নিয়ে দ্বিতীয়বার ভয়ংকর গাড়ি দুর্ঘটনার মুখে পড়লেন এ গায়ক। গত জানুয়ারিতেও সড়ক দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে গিয়েছিল তার গাড়ি। এমন ঘটনার রেশ কাটতে না কাটতেই আবারও এ গায়ক ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়লেন ৷

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।