মেডিকেলে ভর্তির স্বপ্নভঙ্গ

হুমাইরা ইসলাম ছোঁয়ার অভিযোগের বিষয়ে তদন্ত আজ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:২৮ এএম, ১৩ ফেব্রুয়ারি ২০২৪

এমবিবিএস ভর্তি পরীক্ষার সময় পর্যবেক্ষকের বিরুদ্ধে উত্তরপত্র (ওএমআর শিট) ছিঁড়ে ফেলার নিয়ে হুমাইরা ইসলাম ছোঁয়ার অভিযোগ বিষয়ে আজ মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) তদন্তকাজ পরিচালনা করবে গঠিত তদন্ত কমিটি।

সোমবার (১২ ফেব্রুয়ারি) স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের সহকারী পরিচালক (সরকারি মেডিকেল কলেজ) ডা. মোহাম্মদ মাহবুবুর রহমান স্বাক্ষরিত এক চিঠিতে এ কথা বলা হয়েছে।

আরও পুড়ন>> পরীক্ষকের ভুলে মেডিকেলে ভর্তির স্বপ্নভঙ্গ, সুবিচার চায় পরিবার

হুমাইরা ইসলাম ছোঁয়ার বাবা মো. মাসুদ রানার রাজধানীর খিলক্ষেতের বাসায় পাঠানো ওই চিঠিতে বলা হয়েছে, ‘উপর্যুক্ত বিষয় ও সূত্রের আলোকে ২০২৩-২০২৪ শিক্ষাবর্ষে এমবিবিএস ভর্তি পরীক্ষায় শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ কেন্দ্রের শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়, ঢাকা এর শিক্ষার্থী হুমাইরা ইসলাম ছোঁয়ার অভিযোগ তদন্তের জন্য গঠিত তদন্ত কমিটি ১৩ ফেব্রুয়ারি বেলা ১২টার সময় এ বিষয়ে তদন্তকাজ পরিচালনা করবে। অভিযোগের পরিপ্রেক্ষিতে উপযুক্ত তথ্যপ্রমাণসহ যথাসময়ে অধ্যক্ষের কার্যালয়, শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ, শেরে বাংলা নগর ঢাকা-১২০৭ এ উপস্থিত হয়ে বক্তব্য দেওয়ার জন্য আপনাকে অনুরোধ করা হলো।’

অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য চিঠির অনুলিপি স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালকসহ সংশ্লিষ্ট দপ্তরগুলোতে পাঠানো হয়েছে।

এএএম/এমএএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।