বিয়েতে হেলমেট উপহার দিয়ে গেল পুলিশ

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ১০:০৪ এএম, ১৯ আগস্ট ২০১৯

বেশ কয়েকবার হেলমেট ছাড়া বাইক চালিয়ে জরিমানা দিয়েছেন পাত্র। আর এমন পাত্রের বিয়েতে হাজির হয়ে অভূতপূর্ব কাণ্ড ঘটিয়েছে পুলিশ। পুলিশ বিয়ের আসরে হাজির হয়ে পাত্র ও কন্যাকে উপহার দিয়েছে হেলমেট। ঘটনাটি ঘটেছে ভারতের বীরভূমে।

হেলমেট উপহার দেয়ার আগে অবশ্য এই পাত্রকে দিয়ে আরও একটি কাজ করিয়েছে পুলিশ। আর তা হলে বিয়ের কার্ডে ‘সেফ ড্রাইভ, সেভ লাইফ’ স্লোগানও ছাপায়।

বিয়ের আসরে পুলিশ কেন- এমন প্রশ্নের জবাবে পুলিশ কর্মকর্তা বলছেন, স্রেফ বিয়ের মেনুকার্ডে ‘সেফ ড্রাইভ, সেভ লাইফ’-এর প্রচারই নয়, ছেলের বিয়েতে পুলিশ কর্মকর্তাদেরও নিমন্ত্রণ ছিল।নিমন্ত্রণ রক্ষা করতেই যাওয়া।আর বিয়েবাড়িতে তো আর খালি হাতে যাওয়া যায় না, তাই নবদম্পতিকে দুটি হেলমেট উপহার দিয়ে শুভকামনা জানিয়েছেন তাঁরা। শুধু তাই নয়, পুলিশের তরফে বিয়ের অনুষ্ঠানে ছবি সম্বলিত একটি স্মারকও উপহার পেয়েছেন নবদম্পতি।

অভিনব উপহার পেয়ে অভিভূত নববধূ সায়ন্তী রায়। তিনি বলেন, ‘নতুন জীবনে প্রবেশের আগে এমন উপহার পেয়ে ভালোই লাগছে।’ পাত্র সৌম্যশংকর রায় বলছেন, ‘ব্যবসায়িক ব্যস্ততার কারণে হেলমেট না পরে জরিমানা দিতে হয়েছে। তবে পুলিশকর্মীরাই আমার অভ্যাস বদলে দিয়েছেন।’

এনএফ/পিআর