যুক্তরাষ্ট্রে ‘স্ত্রীকে হত্যার পর বাংলাদেশির আত্মহত্যা’

কৌশলী ইমা কৌশলী ইমা , যুক্তরাষ্ট্র
প্রকাশিত: ০২:৫৮ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২০

যুক্তরাষ্ট্রের অ্যারিজোনা অঙ্গরাজ্যের ফিনিক্স শহরের একটি বাসা থেকে এক বাংলাদেশি দম্পতির গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। কর্মকর্তারা বলছেন, স্ত্রীকে হত্যার পর আত্মহত্যা করেছেন স্বামী।

গতকাল রোববার (২৭ সেপ্টেম্বর) স্থানীয় সময় সকাল সাড়ে ৯টার দিকে শহরের বেজলাইন রোড ও ৩৯তম অ্যাভিনিউয়ের কাছের সেই বাসায় এ ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন আবুল আহসান হাবিব (৫২) ও তার স্ত্রী সৈয়দা সোহেলী আক্তার (৪৩)। ২০০৮ সালে পারিবারিক ভিসায় যুক্তরাষ্ট্রে গিয়ে অ্যারিজোনায় থাকতে শুরু করেন এ দম্পতি। তাদের বাড়ি বাংলাদেশের মাগুরায়।

ফিনিক্স পুলিশ বিভাগ জানায়, কলহের জের ধরে স্বামীকে ধরার জন্য সোহেলী আক্তার জরুরি সেবার ৯১১ নম্বরে কল করেন। তখন তার সঙ্গে প্রাপ্তবয়স্ক পুত্র থাকলেও ঘরে ছিলেন না স্বামী হাবিব।

পুলিশ বাসায় গিয়ে সোহেলীর সঙ্গে তার নিরাপত্তা সংক্রান্ত বিষয় নিয়ে কথা বলে। এরপর পুলিশ বাসা থেকে ফিরে আসে, বের হয়ে যান তার পুত্রও।

পরে স্বামী ঘরে ফিরে এলে সোহেলী আবার ৯১১ নম্বরে কল দিয়ে পুলিশ ডাকেন। তখনই পুলিশ ওই বাসায় রওয়ানা দিলেও গুলির শব্দ শুনতে পায়। পরে সেই বাসায় গিয়ে দুজনের গুলিবিদ্ধ মরদেহ পড়ে থাকতে দেখে।

ফিনিক্স পুলিশ বিভাগের সার্জেন্ট টমি থমসন বলেন, এটি একটি মর্মান্তিক ঘটনা। দুজনের পরিবারের প্রতি আমাদের সমবেদনা রইলো।

এইচএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]