যুক্তরাষ্ট্রে ডাক পরিষেবার ২ কর্মীকে গুলি করে হত্যা

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৮:৪৩ এএম, ১৩ অক্টোবর ২০২১

যুক্তরাষ্ট্রের টেনেসে অঙ্গরাজ্যে দুই ডাক পরিষেবা কর্মীকে গুলি করে হত্যা করা হয়েছে। স্থানীয় সময় মঙ্গলবার ওই হামলার ঘটনা ঘটেছে বলে স্থানীয় কর্তৃপক্ষ নিশ্চিত করেছে।

ইস্ট লামার ক্যারিয়ার অ্যানেক্সে ফাঁকা গুলি ছুড়তে শুরু করে সন্দেহভাজন এক হামলাকারী। পরবর্তীতে নিজের গুলিতে আহত হয়েই সে নিহত হয়।

ইউএস পোস্টাল ইন্সপেক্টর সুসান লিংক সাংবাদিকদের জানান, হামলাকারী এবং নিহতরা সবাই ডাক পরিষেবার কর্মী ছিলেন। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে আছে এবং আর কোনো হামলার আশঙ্কা নেই বলে নিশ্চিত করেছেন তিনি।

ঘটনাস্থলে কাজ করছে এফবিআই। ওই ঘটনার তদন্ত চলছে। তবে এ বিষয়ে বিস্তারিত কোনো তথ্য জানানো হয়নি। এক বিবৃতিতে জানানো হয়েছে, কর্মীদের নিহত হওয়ার ঘটনায় ডাক পরিষেবা বিভাগ শোকাহত। নিহতদের পরিবারের সদস্য, বন্ধু-বান্ধব এবং সহকর্মীদের প্রতি সমবেদনা প্রকাশ করা হয়েছে।

যুক্তরাষ্ট্রে গত কয়েক বছরে গোলাগুলি এবং সহিংসতার ঘটনা বেড়ে গেছে। প্রায়ই সেখানে গুলির ঘটনায় বহু মানুষ প্রাণ হারাচ্ছে। বন্দুক নিয়ন্ত্রণের বিষয়টিকে সমর্থন করেন এমন কর্মকর্তা এবং আইনজীবীরা বলছেন, আগ্নেয়াস্ত্রের ব্যাপকতা এবং অপেক্ষাকৃত শিথিল বন্দুক আইনের কারণে এ ধরনের ঘটনা বাড়ছে।

টিটিএন/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]