ডেঙ্গুতে আক্রান্ত মনমোহন সিং

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৭:৫৮ পিএম, ১৬ অক্টোবর ২০২১

কয়েকদিন আগে হাসপাতালে ভর্তি হয়েছেন ভারতের সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিং। সম্প্রতি তিনি ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন। দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্সেস (এইমস)-এর পক্ষ থেকে শনিবার এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

তবে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, মনমোহনের অবস্থার উন্নতি হচ্ছে। জ্বর হওয়ার পর দুর্বল হয়ে পড়ায় বুধবার সন্ধ্যায় ৮৯ বছর বয়সী এই কংগ্রেস নেতাকে এইমস হাসপাতালে ভর্তি করা হয়।

শনিবার এইমস-এর এক কর্মকর্তা বলেন, মনমোহন ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন। তবে তার রক্তে প্লাটিলেটের সংখ্যা আগের চেয়ে বেড়েছে। তার শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে। এইমস-এর কার্ডিও-নিউরো সেন্টারে হৃদরোগ বিশেষজ্ঞদের অধীনে চিকিৎসা চলছে মনমোহন সিংয়ের।

হাসপাতালে ভর্তি প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংকে দেখতে এইমসে গেছেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী মনসুখ মণ্ডবীয়। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও টুইট করে প্রাক্তন প্রধানমন্ত্রীর সুস্থতা কামনা করেছেন। কংগ্রেস নেতা এবং রাজ্যসভার সদস্য মনমোহন সিং বেশ কিছুদিন আগেও করোনায় আক্রান্ত হয়ে এইমস হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

টিটিএন/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]