মিশরের নায়েল নাসেরকে বিয়ে করলেন বিল গেটসকন্যা

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৭:২৫ পিএম, ১৮ অক্টোবর ২০২১

অবশেষে ধনকুবের ও মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা বিল গেটস এবং মেলিন্ডা গেটসের কন্যা জেনিফার গেটস বিয়ে করেছেন। দীর্ঘদিনের মুসলিম বন্ধু নায়েল নাসেরের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছেন বিল গেটস তনয়া জেনিফার। স্থানীয় সময় শনিবার (১৬ অক্টোবর) সম্পন্ন হলো তাদের বিয়ে। এর আগের দিন শুক্রবার ছোট পরিসরে মুসলিম রীতিতেও বিয়ে পড়ানো হয়।

২৫ বছর বয়সী জেনিফার ২০২০ সালের জানুয়ারিতে ৩০ বছর বয়সী নায়েল নাসেরের সঙ্গে বাগদানের ঘোষণা দিয়েছিলেন। নিউইয়র্কের নর্থ সালেমে ১২৪ একরজুড়ে ঘোড়ার খামারবাড়িতে অবশেষে তাদের বিয়ে সম্পন্ন হলো।

jagonews24

এ বছরের মে মাসে বিচ্ছেদ হয়েছে বিল গেটস ও মিলিন্ডা গেটসের ২৭ বছরের সংসারের। এরপর প্রথমবার তারা একত্রিত হয়ে হাজির হয়েছেন মেয়ের বিয়েতে। অনুষ্ঠানে পরিবারের সদস্যদের পাশাপাশি তিনশর মতো অতিথিও উপস্থিত ছিলেন।

jagonews24

নায়েল নাসেরের সঙ্গে বিল গেটসকন্যার পরিচয় হয় ২০১৭ সালে স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ে। মিশরে জন্ম নেয়া নাসেরের বেড়ে ওঠা কুয়েতে। নায়েল নাসের একজন পেশাদার ঘোড়দৌড়বিদ।

শুধু ঘোড়সাওয়ার নন, নায়েল নাসের একজন ব্যবসায়ীও। ধারণা করা হচ্ছে, বিয়ের পর ক্যালিফোর্নিয়াতে সংসার জীবন শুরু করবেন বিল গেটসকন্যা জেনিফার।

সূত্র: ডেইলি মেইল, দ্য ইন্ডিপেনডেন্ট

এসএনআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]