প্লেনে ক্রুর মাথায় ঘুষি, আজীবন নিষিদ্ধ যাত্রী

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৯:১৩ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০২২
সংগৃহীত

প্লেনে ক্রুর মাথায় ঘুষি মারায় লস এঞ্জেলেস আন্তর্জাতিক বিমানবন্দর থেকে এক যাত্রীকে গ্রেফতার করা হয়েছে। এরপর বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) আলেকজান্ডার তুং কু লে নামের ওই ব্যক্তিকে আদালতে হাজির করার প্রক্রিয়া শুরু হয়। খবর বিজনেস ইনসাইডারের।

জানা গেছে, মেক্সিকো থেকে যুক্তরাষ্ট্রে যাচ্ছিল প্লেনটি। এসময় প্লেনের ক্রুর মাথার পেছন দিকে ঘুষি মারতে দেখা যায় তাকে। এ ধরনের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমেও ছড়িয়ে পড়েছে।

ঘটনাস্থলে উপস্থিত প্রত্যক্ষদর্শীরা বলেছেন, মেক্সিকোর লস কাবোস আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রওনা হওয়ার ২০ মিনিটের মধ্যেই নিজের আসন থেকে দূরে সরে যাওয়া ও কর্মীদের বিরুদ্ধে সহিংসতার হুমকি দেওয়াসহ এলোমেলো আচরণ শুরু করেন আলেকজান্ডার তুং কু লে। এক পর্যায়ে সে ওই ক্রুকে ঘুষি মারে।

এরপর প্লেনটি অবতরণের পর তাকে আটকের পাশাপাশি হেফাজতে নেয় ফেডারেল ব্যুরো অব ইনভেস্টিগেশন।

এদিকে আমেরিকান এয়ারলাইনস এক বিবৃতিতে জানিয়েছে, ভবিষতে যেকোনো ধরনের ভ্রমণের ক্ষেত্রে তাকে নিষিদ্ধ করা হচ্ছে।

বিবৃতিতে বলা হয়, প্লেনের সদস্যদের সঙ্গে সহিংস আচরণ সহ্য করে না আমেরিকান এয়ারলাইনস। যে ব্যক্তি এ ঘটনার সঙ্গে জড়িত সে কোনো দিন আমাদের সঙ্গে ভবিষতে ভ্রমণ করতে পারবে না। তাছাড়া এ বিষয়ে তদন্তে আইন প্রয়োগকারী সংস্থাকে সাহায্য করা হবে বলেও জানানো হয়।

এমএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।