আম্বানি-অমিতাভ-ধর্মেন্দ্রর বাড়ি বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৫:১৭ পিএম, ০১ মার্চ ২০২৩

বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চন, ধর্মেন্দ্র এবং ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানির বাড়ি বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি দিয়েছে অজ্ঞাত এক ব্যক্তি। মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) নাগপুর থানায় ফোন করে এই হুমকি দেওয়া হয়।

ইন্ডিয়ান এক্সপ্রেসের খবরে জানা যায়, মঙ্গলবার নাগপুর পুলিশ কন্ট্রোল রুমের হটলাইনে একটি কল আসে। কলদাতা দাবি করেন, অমিতাভ, ধর্মেন্দ্র ও আম্বানির বাড়ির বিভিন্ন স্থানে বোমা বসানো হয়েছে। যেকোনো সময় সেগুলো উড়িয়ে দেওয়া হবে। হামলার জন্য ২৫ জনের একটি দল মুম্বাই পৌঁছেছে বলেও দাবি করা হয় ওই ফোনকলে।

আরও পড়ুন>> এশিয়ার শীর্ষ ধনীর তকমা হারালেন আদানি, আবারও শীর্ষে আম্বানি

এর পরপরই নড়েচড়ে বসে পুলিশ প্রশাসন। সঙ্গে সঙ্গে সতর্ক করা হয় মুম্বাই পুলিশকে। বোম্ব স্কোয়াড পাঠানো হয় তিন গুরুত্বপূর্ণ ব্যক্তির বাড়িতে। তবে সব জায়গা তল্লাশি করে কোথাও বোমা বা সন্দেহজনক কিছু পাওয়া যায়নি।

পুলিশের ধারণা, এটি প্রতারণামূলক হুমকি ছিল। এ ঘটনায় এফআইআর দায়ের করা হবে।

আরও পড়ুন>> চঞ্চল চৌধুরীকে চমকে দিলেন অমিতাভ বচ্চন

ফোনকল ট্রেসিংয়ের মাধ্যমে জানা গেছে, লকটি মুম্বাইয়ের শিবাজি নগরের পালঘর পাড়ার কাছ থেকে করা হয়েছিল।

অমিতাভের বাড়ি মুম্বাইয়ের জুহুতে অবস্থিত। তার কাছাকাছিই থাকেন ধর্মেন্দ্র। মুকেশ আম্বানির বাড়িও মুম্বাইয়ে।

আরও পড়ুন>> মুকেশ আম্বানির সম্পদের উত্তরাধিকার কারা?

জানা গেছে, হুমকির পরপরই অমিতাভ, আম্বানি ও ধর্মেন্দ্রর বাড়ির আশপাশে নিরাপত্তা জোরদার করা হয়েছে। সন্দেহভাজন কাউকে দেখলে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

উল্লেখ্য, ধনকুবের মুকেশ আম্বানি ও তার পরিবারের সদস্যদের ভারতের ভেতরে-বাইরে সবখানে জেড-প্লাস নিরাপত্তা দিতে ভারতীয় সুপ্রিম কোর্টের আদেশ রয়েছে। তবে এ সংক্রান্ত সব খরচ আম্বানিকেই বহন করতে হবে বলে নির্দেশ দিয়েছেন আদালত।

কেএএ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।