সাবেক প্রেমিকের করফাঁকির খবর ফাঁস করে প্রতিশোধ নিলেন তরুণী

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৪:৪৬ পিএম, ০৪ জানুয়ারি ২০২৪
ছবি সংগৃহীত

প্রেম যখন জমজমাট, তখন কথায় কথায় করফাঁকি দেওয়ার কথা প্রেমিকাকে জানিয়ে দিয়েছিলেন প্রেমিক যুবক। কিন্তু কয়েকমাস যেতে না যেতেই সম্পর্কে ফাঁটল ধরে। অভিযোগ, ওই যুবকই ঠকিয়েছিলেন তার প্রেমিকাকে। স্বভাবতই, এ কারণে ক্ষুব্ধ ছিলেন তরুণী। আর তাই প্রতিশোধ নিতে সাবেক প্রেমিকের সেই করফাঁকির খবর জানিয়ে দেন সরকারি দপ্তরে। এরপর, অভিযোগ প্রমাণিত হওয়ায় জেল হয় যুবকের। আর তার জালিয়াতি ধরিয়ে দেওয়ার পুরস্কার হিসেবে কোটি টাকা বাগিয়ে নেন তরুণী।

সম্প্রতি যুক্তরাষ্ট্রে ঘটেছে এই ঘটনা। জানা যায়, প্রেমিকের কাছে প্রতারণার শিকার হয়ে ক্ষুব্ধ ছিলেন আভা লুইজি নামে এক তরুণী। প্রতারণার প্রতিশোধ নিতে তিনিই সাবেক প্রেমিকের করফাঁকির খবর জানিয়ে দেন মার্কিন রাজস্ব দপ্তরে।

আরও পড়ুন>> অন্য নারীর দিকে তাকানোয় প্রেমিকের চোখে সুঁই ঢুকিয়ে দিলেন প্রেমিকা

টিকটকের এক ভিডিওতে সেই ঘটনার বর্ণনা দিয়েছেন পেশায় মডেল ওই তরুণী। সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। শুধু টিকটকেই সেটি দেখা হয়েছে ৩৮ লাখের বেশিবার।

ভিডিওতে তরুণীকে বলতে শোনা যায়, সাবেক প্রেমিক আমাকে বলেছিল, সে কখনোই তার ট্যাক্সের টাকা দেয়নি। এর কয়েক মাস পরেই সে আমার সঙ্গে প্রতারণা করে। এরপর আমি ইন্টারনাল রেভেন্যু সার্ভিসে (আইআরএস) খবর দেই এবং পুরস্কার হিসেবে এক লাখ ডলারের বেশি পাই।

আরও পড়ুন>> জন্মদিনে বেড়াতে না নেওয়ায় ঝগড়া, স্ত্রীর ঘুসিতে প্রাণ গেলো স্বামীর

আভা বলেন, এখন আমি প্রতিদিন তার টাকা খরচ করছি। আর সে কয়েক বছরের জেল খাটছে। নারীদের রাগ খুবই শক্তিশালী জিনিস।

সূত্র: এনডিটিভি, ডিসট্র্যাক্টিফাই
কেএএ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।