ছদ্মবেশে প্রেমিকার পরীক্ষা দিতে গিয়ে ধরা পড়লেন প্রেমিক

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০১:৩১ পিএম, ১৫ জানুয়ারি ২০২৪
ছবি সংগৃহীত

লিপস্টিক, চুড়ি, টিপ পরে মেয়েদের ছদ্মবেশ নিয়েছিলেন এক যুবক। এমনকি, ভুয়া পরিচয়কে সত্য প্রতিষ্ঠিত করার চেষ্টায় নকল আইডি কার্ডও তৈরি করেছিলেন তিনি। সব সাজিয়ে গুছিয়ে গিয়েছিলেন প্রেমিকার হয়ে পরীক্ষা দিতে। কিন্তু দুর্ভাগ্য, পরীক্ষকদের হাতে ধরা পড়ে যান তিনি। এ নিয়ে ব্যাপক হাস্যরস তৈরি হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি ভারতের পাঞ্জাবে ঘটেছে এই ঘটনা।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির খবরে জানা যায়, গত ৭ জানুয়ারি কোটকাপুরার ডিএভি পাবলিক স্কুলে স্বাস্থ্যকর্মীদের একটি পরীক্ষা নিয়েছিল বাবা ফরিদ ইউনিভার্সিটি অব হেলথ সায়েন্সেস। ওই লিখিত পরীক্ষায় প্রেমিকা পরমজিত কৌরের হয়ে অংশ নিতে গিয়েছিলেন প্রেমিক আংরেজ সিং।

আরও পড়ুন>> সাবেক প্রেমিকের করফাঁকির খবর ফাঁস করে প্রতিশোধ নিলেন তরুণী

এর জন্য ভুয়া ভোটার কার্ড, আধার কার্ড তৈরি করে নিয়ে গিয়েছিলেন তিনি। কপালে টিপ, হাতে লাল চুড়ি, পরনে মেয়েদের পোশাক- মেয়ে সাজার চেষ্টায় কোনো কমতি রাখেননি ওই যুবক।

আপাতদৃষ্টিতে, তার পরিকল্পনা নিশ্ছিদ্রই মনে হচ্ছিল। কিন্তু এতে বাগড়া দেয় আঙুলের ছাপ। বায়োমেট্রিক ডিভাইসে আঙুলের ছাপ দিতেই ধরা পড়ে যায়, তিনি আসল পরীক্ষার্থী নন।

আরও পড়ুন>> বিদ্যুতের লাইন কেটে প্রেমিকের সঙ্গে দেখা করতেন তরুণী, অবশেষে ধরা

এমন পরিস্থিতিতে ব্যাপক হাস্যরস তৈরি হয় পরীক্ষার হলে। শেষ পর্যন্ত, অভিযুক্ত আংরেজ সিংকে পুলিশে হস্তান্তর করা হয়। আর তার প্রেমিকা পরমজিতের পরীক্ষার আবেদন বাতিল করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

কেএএ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।