লোকসভা নির্বাচন

ফের বিজেপির সমালোচনায় মমতা ব্যানার্জী

পশ্চিমবঙ্গ প্রতিনিধি পশ্চিমবঙ্গ প্রতিনিধি
প্রকাশিত: ০৯:১৬ পিএম, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

ভারতের লোকসভা নির্বাচনের দিনক্ষণ ঘোষণা শুধু সময়ের অপেক্ষা। লোকসভা নির্বাচনের দিনক্ষণ ঘোষণার আগেই পশ্চিমবঙ্গের সব রাজনৈতিক দল ভোটের লড়াইয়ের ময়দানে নেমে পড়েছে।

পশ্চিমবঙ্গের পুরুলিয়া জেলার লোকসভার আসনটি ভারতীয় জনতা পার্টির দখলে আছে। এবার বিজেপির দখলে থাকা পুরুলিয়া লোকসভার আসনটিকে পাখির চোখ করে জেলা সফরে গেলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী।

মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারি দুর্গাপুর সার্কিট হাউস থেকে হেলিকপ্টারে করে পুরুলিয়ায় পৌঁছান মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। সেখানে শিমুলিয়া ময়দানে একটি সরকারি সেবা প্রদান অনুষ্ঠানে যোগদান করেন মমতা। অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী কেন্দ্রীয় সরকারের বঞ্চনার বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেন।

এদিনের অনুষ্ঠানে তিনি বলেন, ১ এপ্রিলের মধ্যে কেন্দ্রীয় সরকার আবাস যোজনার অর্থ না পাঠালে রাজ্য সরকার ১০০ দিনের কাজের বকেয়া মেটানোর ধাঁচে বঞ্চিত সুবিধাভোগীদের রুপি দেবে। দিদিকে বলোতে নিজের সমস্যার কথা বলবেন। দিল্লিকেও যেন পথ দেখাতে পারে বাংলা।

তিনি আরও বলেন, কিছু লোক আছে কোনো কাজ না করে মিথ্যা কথা বলে। আমি মিথ্যা কথা ঘৃণা করি।ইলেকশনের আগে বলেছিলাম বিনামূল্যে রেশন পাবেন। তাই দিয়েছি।

এরপর বিজেপির বিরুদ্ধে বলতে গিয়ে মমতা বলেন, আগের বার বিজেপি জিতেছিল, জিতে যাওয়ার পর কিছু করেছে? নির্বাচনের আগে এসে ভয় দেখাবে। কিছু টাকা-পয়সা দেবে আর কিছু মিথ্যা ও খারাপ-খারাপ কথা বলবে। আপনারা শুনবেন না। নির্বাচন হয়ে গেলে ওরা পালিয়ে যাবে। আমরা কিন্তু বাংলায় ৩৬৫ দিন থাকবো। তাই বলি, শীত, গ্রীষ্ম,বর্ষা আমাদের সরকারই ভরসা। আমরা মানুষের পাশে ছিলাম আছি থাকবো।

এদিনের সরকারি সেবা প্রদান অনুষ্ঠানের মঞ্চ থেকে তৃণমূল কংগ্রেসের নেতা কর্মীদের উদ্দেশ্যে মমতা ব্যানার্জী বলেন, আমি প্রত্যেক জনপ্রতিনিধিদের বলবো একসঙ্গে মিলেমিশে কাজ করবেন। মনে রাখবেন মানুষই আপনাদের জিতিয়ে এখানে এনেছেন। মানুষ ছুঁড়ে ফেলে দেবে। তখন কেউ তাকিয়েও দেখবে না। এই কথাটা বিশ্বাস করলে তবেই আমার সঙ্গে তৃণমূল কংগ্রেস করবেন। আর নাহলে বাড়ি যান, কংগ্রেস, বিজেপি, সিপিএম করুন আমার আপত্তি নেই।

ডিডি/এমএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।