মার্কেটিং পেশাজীবীদের নিয়ে উৎসব অনুষ্ঠিত

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৪:২৫ পিএম, ০৬ আগস্ট ২০২২

ব্র্যান্ড প্র্যাক্টিশনার্স বাংলাদেশের উদ্যোগে ‘ফুড অ্যান্ড বেভারেজ মার্কেটিং ফেস্ট’র ২য় সিজন অনুষ্ঠিত হয়েছে। গত ০৫ আগস্ট রাজধানীর ওয়েস্টিন হোটেলের গ্র্যান্ডবলরুমে এ উৎসব অনুষ্ঠিত হয়।

উৎসবে বিশ্বব্যাপী দাম বৃদ্ধির প্রভাবে খাদ্য ও পানীয় পণ্যের মার্কেটিংয়ের চ্যালেঞ্জ ও সংকটের সমাধান ও বাস্তবতা বিষয়ে আলোচনা করেন বক্তারা।

দেশের খাদ্য এবং পানীয় কোম্পানির প্রধান নির্বাহী, প্রধান বিপণন কর্মকর্তা, প্রধান ব্র্যান্ড কর্মকর্তা, বিক্রয় কর্মকর্তা, সাপ্লাই চেইন প্রধান, বাজার গবেষক, রেগুলেটরি কর্মকর্তা, কমিউনিকেশন ক্ষেত্রের পেশাজীবী এবং প্রায় ৩০০ মার্কেটিং পেশাজীবী যোগ দেন এ আয়োজনে।

jagonews24

উৎসবে বক্তব্য রাখেন আকিজ ভেঞ্চার গ্রুপের এমডি ও সিইও সৈয়দ আলমগীর, ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের অধ্যাপক ড. মীজানুর রহমান, মিডিয়াকমের সিইও অজয় কুমার কুন্ডু, সিটি গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর জাফর উদ্দিন সিদ্দিকী, টিকে গ্রুপের মার্কেটিং অপারেসন্স ডিরেক্টর মোফাসসেল হক, নেসলের ডিরেক্টর সৈয়দ ইকবাল মাহমুদ, প্রাণ-আরএফএল গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর এ কে এম মঈন উদ্দিন, মেঘনা গ্রুপের সিনিয়র জিএম কাজী মহিউদ্দিন প্রমুখ।

এতে খাদ্য এবং পানীয় ব্যবসায়ের ক্ষেত্রে নতুন পণ্য, পণ্যের মূল্য, বৈশ্বিক এবং স্থানীয় প্রতিযোগিতা, কমিউনিকেশন স্ট্র্যাটেজি, ট্রেড, কনজ্যুমার প্রোমশন, সাপ্লাই চেইন, বাজার গবেষণা, ভোক্তাদের আচরণ, খাদ্যপণ্যের প্রচলিত আইন এবং প্রয়োগ, প্যাকেজিং, আমদানি-রপ্তানি, স্বাস্থ্যকর ও অলটারনেটিভ খাদ্যপণ্য, ডিজিটাল মিডিয়া, মার্কেট অ্যাক্টিভেশনসহ গুরুত্বপূর্ণ নানা মার্কেটিং বিষয়ে কথা বলেন তারা।

খাদ্যপণ্যের মার্কেটিং সেক্টরের সম্ভাবনা ও বাস্তবতা বিষয়ক এ উৎসবের টাইটেল স্পন্সর নেসলে এবং পাওয়ার্ড বাই স্পন্সর মোজো ও পুষ্টি।

এসইউ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]