১২ জুন অনুষ্ঠিত হবে ‘ইউকে অ্যাপ্লিকেশন ডে’

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৫:০০ পিএম, ০৭ জুন ২০২৩

যুক্তরাজ্যে উচ্চশিক্ষায় আগ্রহী শিক্ষার্থীদের জন্য আয়োজিত হতে যাচ্ছে ‘ইউকে অ্যাপ্লিকেশন ডে’। দুই দিনব্যাপী এ আয়োজনে আগ্রহী শিক্ষার্থীরা যুক্তরাজ্যের শীর্ষস্থানীয় বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিদের সঙ্গে পড়াশোনার সব তথ্য ও সুযোগ নিয়ে সরাসরি আলোচনা করতে পারবেন।

এডুকেশন কনসালটেন্সি প্রতিষ্ঠান পিএফইসি গ্লোব্যাল আগামী ১২ জুন ধানমন্ডি অফিসে এবং ১৩ জুন বনানী অফিসে সকাল সাড়ে ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এ আয়োজন করেছে। শিক্ষার্থীরা তাদের সুবিধামতো সময়ে ধানমন্ডি ও বনানীর যে কোনো অফিসে এসে ইভেন্টে অংশগ্রহণ করতে পারবেন। আগ্রহী শিক্ষার্থীরা পাবেন তাদের পছন্দের বিশ্ববিদ্যালয়ের জন্য অন-স্পট অ্যাপ্লিকেশনেরও সুযোগ।

আরও পড়ুন: পাইলট হওয়ার স্বপ্ন আপনার, ব্যবস্থাপনায় ইউএস-বাংলা

পিএফইসি গ্লোব্যাল কর্তৃপক্ষ জানায়, ইভেন্টে যুক্তরাজ্যের শীর্ষস্থানীয় বিশ্ববিদ্যালয়গুলোর প্রতিনিধিরা উপস্থিত থাকবেন। সরাসরি তাদের সঙ্গে আলোচনা এবং আবেদন করার জন্য যে কোনো শিক্ষার্থীর জন্য এটি একটি সুবর্ণ সুযোগ। এছাড়া থাকছে ৫,০০০ পাউন্ড পর্যন্ত স্কলারশিপ। পাশাপাশি স্কলারশিপ, অ্যাপ্লিকেশন এবং পড়াশোনা পরবর্তী কাজের সুবিধা সম্পর্কিত যে কোনো বিষয়ে উন্মুক্ত আলোচনার সুযোগ থাকবে।

ইভেন্টে যে কোনো বিশ্ববিদ্যালয়ে সফলভাবে আবেদন সম্পন্ন করলে শিক্ষার্থীদের জন্য থাকছে একটি ব্লুটুথ এয়ার পড। এছাড়া অংশগ্রহণকারী সবার জন্য থাকছে আইইএলটিএস ও পিটিই কোর্সে ২৫% ছাড় এবং আকর্ষণীয় উপহার।

এমআই/এসইউ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।