অস্ত্র মামলায় গালকাটা রাজন-চায়না বাবুল কারাগারে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:১২ পিএম, ০৮ মে ২০২১

রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে অস্ত্রসহ গ্রেফতার মাদক ব্যবসায়ী রাজন ওরফে গালকাটা রাজন এবং বাবুল ওরফে চায়না বাবুলকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

শনিবার (৮ মে) একদিনের রিমান্ড শেষে তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এসময় মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম বেগম ইয়াসমিন আরা তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে বৃহস্পতিবার (৬ মে) তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এরপর অস্ত্র আইনের মামলায় দুই আসামির সাত দিন করে রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত প্রত্যেকের একদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

গত বুধবার রাতে যাত্রাবাড়ী থানাধীন ধলপুর কমিউনিটি সেন্টারের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি ওয়ান শুটারগান, এক রাউন্ড কার্তুজ, নগদ ১০ হাজার টাকা ও দুটি মোবাইল ফোন উদ্ধার করে র্যাব-১০ এর একটি দল।

র্যাব জানায়, রাজন ওরফে গালকাটা রাজন কুখ্যাত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। তিনি কদমতলী থানা এলাকায় দীর্ঘদিন ধরে সন্ত্রাস ও মাদকের রাজত্ব কায়েম করে আসছিলেন। তার বিরুদ্ধে কদমতলী থানায় ১২টি মাদকের মামলা রয়েছে।

অপরদিকে বাবুল ওরফে চায়না বাবুল (৩৮) যাত্রাবাড়ী থানা এলাকার কুখ্যাত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে বিভিন্ন সময় যাত্রাবাড়ী ও কদমতলী থানায় ১০টি মাদকের মামলা রয়েছে।

জেএ/ইএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]