সাদা-কালো সাজে লন্ডন ফ্যাশন উইকে সোনম

লাইফস্টাইল ডেস্ক
লাইফস্টাইল ডেস্ক লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ০১:০২ পিএম, ২২ সেপ্টেম্বর ২০২১
ছবি : ইনস্টাগ্রাম

একরঙা সাদা গাউনের উপর ঢিলেঢালা সাদা-কালো লং ব্লেজার পরনে অসাধারণ দেখাচ্ছে সোনম কাপুরকে। এতো সাধারণ লুকেও যেন তিনি অসাধারণ! চোখে কালো রোদচশমা।

বাম হাতে ধরে রেখেছেন ব্রাউন কালারের একটি হ্যান্ড পার্স। পায়ে সাদা এক জোড়া পেনসিল সু। সাজও একেবারেই সাধারণ। বলতে গেলে ন্যাচারাল লুকেই নায়িকা হাজির হলেন লন্ডন ফ্যাশন উইকে।

jagonews24

সাজসজ্জা নিয়ে সোনমের ভাবনা অনেকের থেকেই এগিয়ে। তার উপর আবার তিনি গিয়েছেন লন্ডন ফ্যাশন উইকে। এ তো আর প্রতিদিনের সাজ নয়। লুকে একটু ভিন্নতা না আনলে চলে?

সম্প্রতি সোনম কাপুর তার ইনস্টগ্রামে শেয়ার করেছেন লন্ডন ফ্যাশন উইকের কয়েকটি ছবি। যেখানে তাকে দেখা গেছে সাদা-কালো সাজে। পায়ের কাছে লুটিয়ে পড়া সাদা ড্রেসের উপর পরেছেন হাঁটু ঝুলের কোট।

jagonews24

তার পরনে থাকা সাদা-কালো চেক দেওয়া শীত পোশাকে আছে আভিজাত্যের ছোঁয়া। এমন সাজের পেছনে যে যথেষ্ট ভাবনা আছে, তা ফুটিয়ে তুলছে সোনমের হাতে ধরা বাদামি চামড়ার ব্যাগ ও সাদা মাঝারি মাপের হিল জুতোয়।

সোনম তার চুলগুলো খোলা রেখেছেন। চোখের কালো চশমাটি সৌন্দর্য আরও বাড়িয়ে দিয়েছে। এভাবেই সোনম হাঁটলেন লন্ডনের পথে।

jagonews24

ইনস্টাগ্রামে সোনমের ছবি দেখে তার ভক্তকূলদের অনেকেই কমেন্টসে লিখেছেন, সত্যিই বলি নায়িকাকে মেম সাহেবের মতোই দেখাচ্ছে!

জেএমএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]