সঙ্গীর সঙ্গে ‘ফ্লার্টিং’ করলে সম্পর্ক থাকবে ভালো

লাইফস্টাইল ডেস্ক
লাইফস্টাইল ডেস্ক লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ০৬:১৮ পিএম, ১৮ ফেব্রুয়ারি ২০২৩

অ্যান্টি ভ্যালেন্টাইন সপ্তাহের চতুর্থ দিন আজ। ফ্লার্ট ডে হিসেবে পালিত হচ্ছে আজকের দিনটি। একে ফ্লার্টিং ডেও বলা হয়। ভ্যালেন্টাইন বিরোধী সপ্তাহ চলবে ২১ ফেব্রুয়ারি পর্যন্ত।

ফ্লার্ট ডে মানে এই নয় যে আপনি এদিন অন্য কাউকে বিরক্ত করবেন বা আজেবাজে কথা বলবেন। বরং এই দিনের বিশেষত্ব হলো নতুন বন্ধু খুঁজে নেওয়া ও নিজের সঙ্গী থাকলে তাকে আরও ভালোবাসার কথা বলা।

আরও পড়ুন: হাঁটু মুড়ে বসে কেন প্রোপোজ করা হয়?

দিনটি আপনার সঙ্গীর সঙ্গে কাটান ও তার সঙ্গে ফ্লার্ট করুন। কেন ফ্লার্ট ডে উদযাপন করবেন ও কীভাবে আপনি সঙ্গীর সঙ্গে দিনটি উপভোগ করবেন জেনে নিন। তার আগে জানুন কেন ফ্লার্ট দিবস উদযাপন করা হয়?

ফ্লার্টিং ডে পালিত হয় অ্যান্টি-ভ্যালেন্টাইন সপ্তাহের চতুর্থ দিনে অর্থাৎ আজ (১৮ ফেব্রুয়ারি)। বলা হয় যে ফ্লার্ট ডেতে সঙ্গীর সঙ্গে ফ্লার্ট করাও গুরুত্বপূর্ণ। কারণ এটি প্রেমময় সম্পর্কের মধ্যে রোমান্সকে বাঁচিয়ে রাখে।

জীবনে প্রেম থাকলে ও সেই প্রেমে রোমান্স ও ফ্লার্টিং না থাকলে প্রেমের ধরন একঘেয়ে হয়ে যায়। শুধু এই ভালবাসা বজায় রাখার জন্যই ফ্লার্টিং ডে পালিত হয়। অর্থাৎ সঙ্গীর সঙ্গে ফ্লার্টিং করলে সম্পর্ক আরও গাঢ় ও মজবুত হয়।

আরও পড়ুন: মানসিক শান্তি পেতেই ৯০ শতাংশ মানুষ পরকীয়া করেন, বলছে সমীক্ষা

কীভাবে ফ্লার্ট দিবস উদযাপন করবেন?

অ্যান্টি ভ্যালেন্টাইন সপ্তাহের চতুর্থ দিনে ফ্লার্টিং ডে পালিত হয়। এই দিনে আপনি আপনার সঙ্গীকে একটি বার্তা পাঠাতে পারেন। বিশেষ করে যদি সঙ্গী অনেক দূরে থাকে, অবশ্যই তাকে একটি বিশেষ বার্তা পাঠান। আপনি তাকে মনে করিয়ে দিন পুরোনো স্মৃতি।

এদিন ভিডিও চ্যাটিংয়ের মাধ্যমে আপনি ফ্লার্টিং ডে উদযাপন করতে পারেন। এছাড়া বিশেষ বন্ধুর সঙ্গেও এদিন ফ্লার্ট ও মজা করতে পারেন। তবে ফ্লার্ট করার মাধ্যমে কাউকে বিরক্ত করবেন না।

সূত্র: প্রেসওয়ার ১৮

জেএমএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।