সাশ্রয়ী দামে পুরুষের শীত পোশাক নিয়ে ক্যাটস আই

লাইফস্টাইল ডেস্ক
লাইফস্টাইল ডেস্ক লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ০৩:৩৭ পিএম, ০১ ডিসেম্বর ২০১৯

শীত মানেই রঙিন উম। আর এসময়ের পুরুষের ফ্যাশন এবার ক্যাটস আই করেছে আরো উৎসবমুখর। কেননা স্টোরের পাশাপাশি অনলাইনে শীতের পণ্যে মিলবে ১০ থেকে সর্বোচ্চ ৫০ ভাগ মূল্যছাড় সুযোগও। এবার থাকছে ট্রেন্ডি জ্যাকেট, ফরমাল স্যুট, ব্লেজার, ট্রাউজার এবং সোয়েটারের ডিজাইন লাইনআপ। ডিজাইন এবং প্যাটার্নে থাকছে বৈচিত্র্য।

কিছু প্যালেট, প্যাটার্ন পরিবর্তিতভাবে এসব শীত পোশাককে করেছে জমকালো। ক্যাটস আই এর পরিচালক ও ডিজাইনার সাদিক কুদ্দুস জানান, ক্যাটস আই এ লাইন প্যাটার্নে জমকালো সান্ধ্যকালীন শেরওয়ানী তৈরি করেছে, ফিটিংসও থাকছে সমকালীন ট্রেন্ড নির্ভর।

কাপড় ভিন্নতার আরামদায়ক ফরমাল ও ক্যাজুয়াল স্যুটও থাকছে শীতের উপযোগী এবং প্রিমিয়াম কোয়ালিটির। শীতের লেয়ারিং ফ্যাশনে দ্যুতি ছড়াবে ক্যাটস আই এর শীত পোশাকগুলো।

মূলত দাম সাশ্রয়ী ও উন্নতমানের কাপড়ে টেইলারিংয়ে বিশেষত্ত্ব নিয়ে ক্যাটস আই শুধুই পুরুষদের জন্য এনেছে এসব প্যাটার্ন বৈচিত্র্যের শীত পোশাক। এছাড়া হোম ডেলিভারি সুবিধাসহ অনলাইন শপিং এর জন্য ঢুঁ মারতে পারেন https://catseye.com.bd/ ঠিকানায়। থাকছে নতুন পণ্যের নিয়মিত ছবিসহ আপডেট যা মিলবে ক্যাটস আই ভেরিফাইড ফেসবুক ফ্যান পেইজেও।

এইচএন/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]