প্রিয়াঙ্কার ফিটনেস রহস্য যে খাবারে

লাইফস্টাইল ডেস্ক
লাইফস্টাইল ডেস্ক লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ১২:১৯ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০২১

 

বলিউড এমনকি হলিউডেরও জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া যেন তার বয়সকে থামিয়ে রেখেছেন! মিস ওয়ার্ল্ডের সময় থেকে এখনও প্রিয়াঙ্কা সেই আগের মতোই আছেন। যদিও আগের থেকে তিনি আরও সুন্দরী হয়েছেন।

প্রিয়াঙ্কার বয়স বর্তমানে ৩৯ বছর। আর কয়েক মাস পরেই পিসি ৪০ বছরে পদার্পণ করবেন। তবে তাকে দেখলে এখনও ঠিক তরুণীর মতো। কেউই বিশ্বাস করেন না, প্রিয়ঙ্কার বয়স ৪০ এর কোঠায় পৌঁছে যাচ্ছে।

jagonews24

তবে এর রহস্যটা কী? তার ভক্তকূলের মনে এই প্রশ্নটাই সব সময় ঘুরপাক খায়! অনেকেই হয়তো বলবেন নিকের ভালবাসার ছোঁয়ায় এইসব হচ্ছে। সেটাও সত্যিই। তবে আসল রহস্য অন্য কিছুই বটে।

একটি মাত্র পদের কারিশমাতেই পিসি’র সৌন্দর্য বয়স অনুসারে কমেনি বরং বেড়েই চলেছে। বিশেষ এই খাবারটি পিসি তার সকালের নাস্তা, দুপুর ও রাতের খাবারে অবশ্যই রাখেন। হয়তো ভাবছেন প্রিয়াঙ্কার খাবারটি হয়তো বেশ দুষ্প্রাপ্য। মোটেও নয়।

jagonews24

প্রিয়াঙ্কার ব্যক্তিগত রাঁধুনি জানিয়েছেন, প্রিয়াঙ্কার ফিটনেসের রহস্য লুকিয়ে আছে সালাদে। প্রতিদিন ব্রেকফাস্ট, লাঞ্চ ও ডিনারে এই পদটি ছাড়া তার চলেই না। তার সঙ্গে একদিন পরপর থাকে এক বাটি করে দানাশস্য।

তবে প্রিয়াঙ্কার রাধুঁনি ভালোবেসে তার বিশেষ এই পদের নাম দিয়েছেন ‘প্রিয়াঙ্কা সালাদ’। সেই সালাদে থাকে কেল, বাদাম, ফল, ফেনেল সিড, গাজর ও চিকেন।

jagonews24

এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা তার ডায়েটের বিষয়ে জানান, আমার প্রতিদিনের খাবারে থাকে রুটি, সবজি, স্যুপ, সালাদ, ভাত, ডাল ও ফল। সব খাবারই আমি পরিমাণ অনুযায়ী খেয়ে থাকি। পাশাপাশি প্রতিদিন অন্তত ১০ গ্লাস করে পানি পান করি।’

আপনিও যদি প্রিয়াঙ্কার মতো মেদহীন ও আকর্ষণীয় শরীরে পেতে চান তাহলে প্রিয়াঙ্কার বিশেষ এই সালাদ খেতে পারেন। প্রিয়াঙ্কার ডায়েটের প্রতি নিকও কড়া নজর রাখেন।

jagonews24

প্রতিদিনের খাবারে প্রচুর ফল যাতে প্রিয়ঙ্কা খেতে পারেন সেরকমই নির্দেশ দেওয়া আছে রাঁধুনিকে। সব সময় প্রিয়াঙ্কা তার খাবার সময়মতো খান। এ কারণেই তার ফিগার এতো সুন্দর।

পাশাপাশি জীবনযাত্রায় বেশ নিয়ম-কানুন মেনে চলেন প্রিয়াঙ্কা। ঠিকমতো খাওয়া, ঘুম, সময় মেনে কাজ, শরীরচর্চা সবকিছুই ঘড়ি ধরে ম্যানেজ করেন পিসি।

জেএমএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]