যেভাবে ফিট থাকেন বুবলি

লাইফস্টাইল ডেস্ক
লাইফস্টাইল ডেস্ক লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ১২:৫৩ পিএম, ০৮ ডিসেম্বর ২০২১

সুস্থ ও ফিট থাকতে শরীরচর্চার বিকল্প নেই। এ কারণেই তারকারাও সব সময় ফিট থাকতে নিয়ম করে অনুশীলন করেন। পর্দায় নিজেকে আকর্ষণীয় করে তুলে ধরতে দেশি-বিদেশি সব তারকারাই ফিটনেস নিয়ে বেশ সচেতন থাকেন।

অন্যদের মতো চিত্রনায়িকা শবনম বুবলীও ফিটনেস ধরে রাখতে নিয়মিত ঘাম ঝরান। যোগব্যায়াম থেকে শুরু করে জিমে গিয়ে ভারোত্তোলনও করেন ‘বীর’খ্যাত এই অভিনেত্রী।

বুধবার (০৮ ডিসেম্বর) সকালে নিজের ফেসবুক পেজে জিমে ভারোত্তোলনের বেশ কিছু ছবি প্রকাশ করেছেন বুবলী। এতে কালো পোশাকে বিভিন্ন পোজে ছবি তুলেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন ‘সুস্থ থাকুন, ফিট থাকুন’।

jagonews24

এক সাক্ষাৎকারে বুবলী জানান, জিমে ভর্তি হওয়ার পর যোগব্যায়ামের প্রায় ৪০টি আসন শিখেছেন তিনি। শুধু যোগব্যায়ম নয় বরং সব ধরনের অনুশীলন করেন তিনি। সুস্থ ও ফিট থাকতে প্রতিদিন নিয়মিত ঘণ্টাখানেক শরীরচর্চা করেন তিনি।

সাধারণ প্রায় প্রতিদিন খালি পেটে সকালে শরীরচর্চা করে থাকেন এই অভিনেত্রী। তবে শুটিং থাকলে সন্ধ্যা কিংবা সুযোগ বুঝে যোগব্যায়াম সেরে নেন তিনি।

jagonews24

সংবাদ পাঠিকা থেকে ২০১৬ সালে শাকিব খানের বিপরীতে ‘বসগিরি’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে বুবলীর। এরপর থেকে তার মুক্তি পাওয়া ১০টি সিনেমার নায়ক ছিলেন শাকিব।

গত ১ অক্টোবর মুক্তি পেয়েছে বুবলী অভিনীত সিনেমা ‘চোখ’। এই সিনেমার মাধ্যমে প্রথমবার শাকিবের বাইরে অন্য নায়কের বিপরীতে পর্দায় দেখা গিয়েছে তাকে।

চলতি বছর বেশ কয়েকটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন ও ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন হালের আলোচিত অভিনেত্রী বুবলী।

জেএমএস/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]