কাতারের পথশিশু বিশ্বকাপে খেলবে ১০ কিশোরী

লাইফস্টাইল ডেস্ক
লাইফস্টাইল ডেস্ক লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ০৬:২৭ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০২২

বাংলাদেশের প্রতিনিধিত্ব করতে ঢাকার রাস্তার ১০ কিশোরী ফুটবলার যাচ্ছে কাতার স্ট্রিট চিলড্রেন ওয়ার্ল্ড কাপে। আগামী ৮ অক্টোবর থেকে ১৫ অক্টোবর পর্যন্ত কাতারের দোহায় স্ট্রিট চিলড্রেন ওয়ার্ল্ড কাপে অংশ নেবে তারা।

সুবিধাবঞ্চিত ১০ কিশোরীকে নিয়ে যাওয়ার জন্য এলইইডিও’র এ উদ্যোগের পৃষ্ঠপোষক কেএফসি। এ উপলক্ষে ২৫ সেপ্টেম্বর কেএফসির গুলশান শাখায় জার্সি হস্তান্তর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কিশোরীদের অনুপ্রাণিত করতে ট্রান্সকম ফুডসের সিইও অমিত দেব থাপা, হেড অব মার্কেটিং মুরাদুল মুস্তাকিন প্রমুখ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আয়োজকরা জানান, ঢাকার রাস্তা থেকে আন্তর্জাতিক ফুটবল মাঠ পর্যন্ত পৌঁছানো এ ১০ সুবিধাবঞ্চিত কিশোরীর জন্য একটি স্বপ্ন।

তারা আগে শুধু কাগজের বল দিয়ে ফুটবল খেলত। এখন তারা স্ট্রিট চিলড্রেন ওয়ার্ল্ড কাপের মতো আন্তর্জাতিক মঞ্চে দেশের প্রতিনিধিত্ব করার সুযোগ পাবে।

এ ব্যাপারে অমিত দেব থাপা বলেন, ‘সুবিধাবঞ্চিতদের জন্য কিছু করতে পেরে আমরা খুবই গর্বিত। ভবিষ্যতে তাদের জন্য অনেক কিছু করার প্রত্যয় নিয়ে আমরা এগিয়ে যাচ্ছি।’

এসইউ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।