চাঁপাইনবাবগঞ্জে পত্রিকা অফিসে ককটেল হামলা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁপাইনবাবগঞ্জ
প্রকাশিত: ০১:২০ পিএম, ৩০ অক্টোবর ২০২২

চাঁপাইনবাবগঞ্জের স্থানীয় দৈনিক চাঁপাই চিত্র অফিসে ককটেল হামলার ঘটনা ঘটেছে। শনিবার (২৯ অক্টোবর) দিনগত রাতে দুর্বৃত্তরা পত্রিকা অফিসটির ছাদে ককটেল ছুড়ে মারে। ঘটনার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও আলামত সংগ্রহ করেছেন।

চাঁপাই চিত্রের সম্পাদক কামাল উদ্দিন বলেন, শনিবার পত্রিকার কাজ শেষ করে সবাই প্রায় রাত সাড়ে ১০ টার দিকে বাসায় যাই। পরে নাইটগার্ডের মাধ্যমে ককটেল হামলা বিষয়টি জানতে পেরে পুলিশকে জানিয়েছি। খবর পেয়ে পুলিশ এসে ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করে নিয়ে গেছেন।

কারা এ ঘটনা ঘটিয়ে থাকতে পরে, এমন প্রশ্নের উত্তরে পত্রিকাটির সম্পাদক বলেন, স্থানীয় দৈনিক হিসাবে আমরা সবধরনের সংবাদই প্রকাশের চেষ্টা করে আসছি। সংবাদ মূল্য থাকলে আমরা সংবাদ প্রকাশে পিছু পা হই না। সে যেই হোক না কেন। প্রকাশিত কোনো সংবাদে ক্ষুব্ধ হয়ে কেউ ককটেল হামলার মতো ঘটনা ঘটিয়ে থাকতে পারে। আমরা আশা করি পুলিশ অপরাধীকে খুঁজে বের করবে।

চাঁপাইনবাবগঞ্জে পত্রিকা অফিসে ককটেল হামলা

এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান বলেন বলেন, শনিবার রাত আনুমানিক দেড়টার দিকে এ বিস্ফোরণের ঘটনা ঘটেছে। তবে এটা যে ককটেল তা অনুমান করা যায়নি। বারুদের গন্ধ পাওয়া গেলেও ককটেলের স্পিন্টার ছড়িরে ছিটিয়ে পড়ে থাকতে দেখা যায়নি। কোনো দুষ্কৃতিকারী ভীতি ছড়াতে এ ঘটনা ঘটিয়েছে। বিষয়টি জানার পর আমরা ৫ মিনিটের মধ্যেই ঘটনাস্থলে গিয়েছি, আলামত সংগ্রহ করা হয়েছে। আমরা ঘটনাটি গুরুত্ব সহকারে দেখছি।

এ ঘটনায় রোববার (৩০ অক্টোবর) সন্ধ্যা ৭টায় চাঁপাইনবাবগঞ্জ প্রেস ক্লাবে জরুরী সভা আহ্বানের কথা জানিয়েছেন সভাপতি শহীদুল হুদা অলক। তিনি এ ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতার ও শান্তির দাবি জানান।

সোহান মাহমুদ/জেএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।