ইফতারে দাওয়াত না দেয়ায় সাংবাদিকের ওপর হামলা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝালকাঠি
প্রকাশিত: ০২:০৮ এএম, ০২ জুন ২০১৯

পিরোজপুরের কাউখালীতে এক রাজনৈতিক ব্যক্তিকে ইফতারে দাওয়াত না দেয়ায় তার অনুসারীরা উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সৈয়দ বসির আহম্মেদের ওপর হামলা করেছে বলে অভিযোগ উঠেছে। আহত সাংবাদিককে রিশাল শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, শনিবার কাউখালী উপজেলা প্রেস ক্লাবে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইসহাক আলী খান পান্নাকে দাওয়াত না করায় তার অনুসারীরা ক্ষিপ্ত হন। ইফতার শেষে বাসায় ফেরার পথে প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সৈয়দ বশির আহমেদের ওপর ৮-১০ জন লোক অতর্কিত হামলা করে। তার চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। আহত অবস্থায় উদ্ধার করে তাকে কাউখালী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নেয়া হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়।

এ ব্যাপারে কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান জানান, সাংবাদিকের ওপর হামলার অভিযোগ আমরা শুনেছি। লিখিত অভিযোগ পেলে বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

হামলার ঘটনায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ') ঝালকাঠি জেলা শাখার পক্ষ থেকে নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে। সেই সঙ্গে অবিলম্বে দোষীদের আইনের আওতায় এনে শাস্তির দাবি জানিয়েছে সংগঠনটির নেতৃবৃন্দ।

মো. আতিকুর রহমান/এমএসএইচ

আপনার মতামত লিখুন :